১৭ই জুন, ২০১৯ ইং ৩রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের সংঘর্ষ,... মাতালের কাছে রেহাই পেল না গর্ভবতী ছাগলও! তালতলী উপজেলা পরিষদ নির্বাচন ইসি কর্তৃক বাতিল হওয়ার ৪৮... কাউখালীতে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত আদালতে সাবেক ওসি মোয়াজ্জেম

বগুড়া প্রেসক্লাব’র নির্বাচনে মোজাম্মেল সভাপতি নয়ন সম্পাদক

 সুমন কুমার নিতাই, বগুড়া সংবাদদাতা। সমকাল নিউজ ২৪
বগুড়া প্রেসক্লাব'র নির্বাচনে মোজাম্মেল সভাপতি নয়ন সম্পাদক

উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে বগুড়া প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। দৈনিক করতোয়া সম্পাদক মোজাম্মেল হক লালু সভাপতি ও দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার মাহমুদুল আলম নয়ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোজাম্মেল হক লালু পেয়েছেন ১১৮ ভোট। তার নিকটতম এটিএন নিউজের উত্তরাঞ্চলীয় ব্যুরো প্রধান চপল সাহা পেয়েছেন ৬০ ভোট। মাহমুদুল আলম নয়ন পেয়েছেন ১২৫ ভোট। তার নিকটতম কালেরকণ্ঠের ফটোগ্রাফার আবুল কালাম আজাদ ঠান্ডা পেয়েছেন ৩৭ ভোট।

সহ-সভাপতি পদে বিজয়ীরা হলেন আবদুল মোত্তালিব মানিক (কালের খবর), জিএম ছহির উদ্দিন সজল (আরটিভি) ও নাজমুল হুদা নাসিম (যুগান্তর)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাসুদুর রহমান রানা (করতোয়া) ও এসএম কাওছার (সমকাল), কোষাধ্যক্ষ পদে আবুল কালাম আজাদ (নয়াদিগন্ত), সাহিত্য সম্পাদক পদে জেএম রউফ (দেশটিভি), ক্রীড়া সম্পাদক পদে জাফর আহম্মেদ মিলন (উত্তরকোণ) ও পাঠাগার সম্পাদক সাইফুল ইসলাম (উত্তরকোণ) দপ্তর সম্পাদক পদে।

বিনাপ্রতিদ্বন্দিতায় দৈনিক জনকণ্ঠের শফিউল আযম কমল নির্বাচিত হয়েছেন। কার্যনির্বাহী সদস্যের ৯ পদে নির্বাচিতরা হলেন রেজাউল হাসান রানু (বগুড়া), আমজাদ হোসেন মিন্টু (বাংলাদেশের খবর), আব্দুস সালাম বাবু (আলো প্রতিদিন), আবদুর রহিম (খোলা কাগজ), তোফাজ্জল হোসেন (খোলা কাগজ), সাজ্জাদ হোসেন পল্লব (প্রভাতের আলো), সবুর আল মামুন (এনএনবি), সাজেদুর রহমান সিজু (প্রভাতের আলো), মেহেরুল সুজন (যমুনা টিভি)।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৯৯ ভোটের মধ্যে ১৮৭ ভোট পড়েছে।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আমজাদ হোসেন মিন্টু, সদস্য শফিউল আযম কমল ও আবদুস সালাম বাবু গণনা শেষে রাত সাড়ে ৮টায় ফলাফল ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে