১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড বসতঘর ভস্মিভূত, প্রায় ১০ লক্ষ... বাংলাদেশ সফরে যাচ্ছেন নিউইয়র্কের ৫ জন ষ্টেট সিনেটর ফরাশী ভাষায় নির্মিত তথ্য চিত্র প্রদর্শনী, উদীয়মান... রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও...

বগুড়া-২ (শিবগঞ্জ) আসনের সাংসদ জিন্নাহ কে দুদকের নোটি।

 জিএম মিজান,বগুড়া, সমকালনিউজ২৪

সম্পদ বিবরণী জানতে চেয়ে বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে জাতীয় পার্টির সংসদ সদস্য শরিফুল আলম জিন্নাহর কাছে নোটিশ পাঠিয়েছে দু’র্নীতি দমন কমিশন (দু’দক)।

আগামী ২১ কার্যদিবসের মধ্যে জিন্নাহকে সব সম্পদের হিসাব নিয়ে সশরীরে দুদক কার্যালয়ে উপস্থিত হতে বলা হয়েছে।জাতীয় পার্টি সংসদ সদস্য শরিফুল আলম জিন্নাহর বি’রুদ্ধে অ’ভিযোগ তিনি ক্ষমতার অপব্যবহার এবং নানা অবৈধ পন্থা অবলম্বনের মাধ্যমে অঢেল সম্পদের মালিক হয়েছেন।

সোমবার দু’দকের উপপরিচালক সৈয়দ ইকবাল হোসেন স্বাক্ষরিত ওই নোটিশে আরও বলা হয়েছে, প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রাথমিক অনুসন্ধান করে কমিশনের স্থির বিশ্বাস জন্মেছে যে, তিনি (জিন্নাহ) স্বনামে/বেনামে বিপুল পরিমাণ জ্ঞাত আয় বহির্ভূত সম্পদের মালিক হয়েছেন।

নোটিশ পাওয়ার ২১ কার্যদিবসের মধ্যে তার নিজের ও নির্ভরশীল ব্যক্তিবর্গের যাবতীয় স্থাবর / অস্থাবর সম্পত্তি, দায়-দেনা, আয়ের উৎস ও তা অর্জনের বিস্তারিত বিবরণ নির্ধারিত ফরমে দাখিল করতে বলা হয়। দু’দকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম অবৈধ সম্পদের অ’ভিযোগটি অনুসন্ধান করছেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে