২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সিলেটে সাংবাদিক বুলবুলকে গ্রে’ফতারে নিন্দা জ্ঞাপন... দুর্গাপুরে রেমন্ড আরেং কে সংবর্ধনা আমতলীতে ব’জ্রপাতে দুই ভাই নি’হত ঝালকাঠির সাংবাদিক আজমীরকে তথ্য প্রযুক্তি আইনের... বিএসএফের নি’র্যাতনে, ঠাকুরগাঁওয়ের এক রাখালকে...

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়িত, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন …… সাপাহারে গন সংবর্ধনা অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

 গোলাপ খন্দকার সাপাহার, (নওগাঁ) প্রতিনিধি। সমকালনিউজ২৪

নওগাঁ-১আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্ন ছিল এ দেশ হবে একটি ক্ষুধা দারিদ্র মুক্ত বাংলাদেশ, জাতির জনকের যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার বাবার সে স্বপ্ন আজ বাস্তবায়ন করেছে। বাংলাদেশ আজ ক্ষুধা মুক্ত দেশে পরিনত হয়েছে। খাদ্যের জন্য বাংলাদেশকে আজ অন্যের দুয়ারে হাত পাততে হয়না। আমরা এখন খাদ্যে স্বংয়সম্পন্ন দেশে বসবাস করছি। ভবিষ্যতে দেশের খাদ্যের সম্পুর্ন চাহিদা পূরণ করে বিদেশে খাদ্যশস্য রপ্তানী করব ইনশাআল্লাহ। দেশের বাংলার কৃষক এখন সকল রকম শস্য চাষাবাদে প্রয়োজনীয় সার বীজ পেয়ে আজ মনের আনন্দে তার জমিতে চাষাবাদ করে টনে টনে খাদ্যশস্য উৎপাদন করছে। আগামীতে কৃষকের জন্য আরো নানা সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় নওগাঁ জেলার সাপাহার উপজেলা আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদান কালে তিনি কথাগুলি বলেন।

 

সদরের জিরো পয়েন্টে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম শ্হা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাজেদুল আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান আলী, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ফজলু, আইহাই ইউয়িন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হামিদুর রহমান প্রমুখ বক্তব্য প্রদান করেন।

 

এলাকরার ভোটাররা তাঁকে ভোট দিয়ে আবারো এমপি নির্বাচিত করায় ও সর্বস্তরের জনসাধারণের গন সংবর্ধনায় সিক্ত হয়ে প্রধান অতিথি নওগাঁ-১ (সাপাহার, পোরশা ও নিয়ামতপুুর) উপজেলার সর্বস্তরের জনগন এবং মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা আন্তরিক শুভেচ্ছা ও অভিন্দন জ্ঞাপন করেন।

 

এর আগে প্রধান অতিথি দুপুর ১২টায় উপজেলায় প্রবেশ করে উপজেলার খাদ্য গুদাম পরিদর্শন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে