২০শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৫ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনা সদর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির উদ্যোগে... নিজ দায়িত্বে শহর ও গ্রামকে পরিষ্কার না রাখলে মোবাইল... কোটচাঁদপুরে হেলমেট ছাড়া মিলবে না বাইকের তেল উজিরপুরের নারী নি’র্যাতনকারী সেই ওসি ও কনস্টেবলের... বালিয়াডাঙ্গীতে প্রাথমিক শিক্ষকদের ০৭ দফা দাবিতে...

বঙ্গবন্ধুর স্মরণে তিনদিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পে ১০ সহস্রাধিক রোগীর চিকিৎসাসেবা

 রাহাদ সুমন,বানারীপাড়া সমকালনিউজ২৪

বানারীপাড়ায় ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের মহতী উদ্যোগে তিনদিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প শনিবার শেষ হয়েছে। গত তিন দিনে এ ক্যাম্পে প্রায় ১০ সহস্রাধিক রোগী ফ্রি চিকিৎসাসেবা নেন। এছাড়া রোগীদের মাঝে ফ্রি ঔষধও বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০টায় বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট) প্রাঙ্গনে উদ্বোধক হিসেবে সংসদ সদস্য মো. শাহে আলম এ ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

প্রতি বছরের ন্যায় বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের ব্যানারে বিদ্যালয় ক্যাম্পাসে তিন দিন ব্যাপি এ ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত হয়েছে। বিশেষজ্ঞ সহ দেশের খ্যাতনামা চিকিৎসকরা উক্ত ক্যাম্পে বিভিন্ন রোগের ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেন।

প্রসঙ্গত সংসদ সদস্য মো. শাহে আলম বানারীপাড়া সরকারী মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন অ্যালামনাই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা ও আহবায়ক।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে