১৯শে অক্টোবর, ২০১৯ ইং ৪ঠা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আত্রাইয়ে ৫দফা দাবিতে ঔষুধ কোম্পানি প্রতিনিধিদের... বরগুনায় বে-সরকারী উন্নয়ন সংস্থা আশা’র আয়োজনে কৃতি... তালতলীতে ভূয়া কাগজপত্র তৈরী করে জমি দখলের চেষ্টা চিরিরবন্দরে শাশুড়ির হাতে বউ খু’ন ঠাকুরগাঁওয়ে পৃথক সং’ঘর্ষের ঘটনায় আহত ১২

বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয়ে নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

 রাকিবুল হাসান, বশেমুরবিপ্রবি: সমকালনিউজ২৪

নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গোপালগঞ্জ-এ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০১৯ উদ্যাপিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে ভবনে আলোকসজ্জা, বঙ্গবন্ধুর সমাধিতে ও বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রীতি ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়।

স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয় প্রশাসন টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধী সৌধে এবং সকাল ৯.০০টায় ক্যাম্পাসের শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। ক্যাম্পাসে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু পরিষদ, অফিসার্স এসোসিয়েশন, ছাত্রলীগ, কর্মচারী সমিতি, বিজয় দিবস হল, স্বাধীনতা দিবস হল, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল, নতুন ছাত্রী হল, শেখ রেহেনা হল ও শেখ রাসেল হল।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. এম এ সাত্তার, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. বি কে বালা, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী, আইন অনুষদের ডিন মোঃ আবদুল কুদ্দুস মিয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মোঃ নূরউদ্দিন আহমেদ, এলভি এম বিভাগের সভাপতি প্রফেসর ড. গোলাম শাহী আলম, ইটিই বিভাগের প্রফেসর ড. মোঃ শাহজাহান, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়াসহ বিভিন্ন বিভাগের সভাপতি, হলসমূহের প্রভোস্টবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী।

বিকাল ৪টায় বিজয় দিবস হল ও স্বাধীনতা দিবস হলের এবং শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে প্রীতি ফুটবল এবং ছাত্রীদের পিলোপাসিং প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়।

এর আগে ২৫ মার্চ কালরাত্রীর স্মরণে রাত ৯টায় ১ মিনিট ক্যাম্পাসে বিদ্যুৎ বন্ধ রাখা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
গোপালগঞ্জ বিভাগের সর্বশেষ
গোপালগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে