২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

জলদস্যুদের গুলিতে বঙ্গোপসাগরে মাঝি নিহত

 মোঃআসাদুজ্জামান, বরগুনা অফিস সমকালনিউজ২৪

বঙ্গোপসাগরে জলদস্যুদের গুলিতে আল আমিন সরদার (৪০) নামে এক জেলে নিহত হয়েছেন। তার বাবার নাম আবদুস সত্তার সরদার। বাড়ি বরগুনা সদর উপজেলার ঢলুয়া ইউনিয়নের মরখালী গ্রামে। বৃহস্পতিবার বিকেল চারটার দিকে তার মরদেহ নিয়ে জেলেরা পাথরঘাটা মৎস্য বন্দরে পৌছেছে।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানিয়েছেন, বুধবার রাত আনুমানিক ৮টার দিকে পাড় থেকে ৮০ কিলোমিটার দূরের গভীর সমুদ্রে জাল তোলার সময় এফবি তামান্না শারমিন ট্রলারটিতে হামলা চালায় জলদস্যুরা। এ সময় তারা ট্রলারটির দখল নিতে গুলি চালায়। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়ে আল আমিন সরদার নিহত হন।

ট্রলারটির মালিক আনিস মাতুব্বর ও সেলিম খান। আনিস মাতুব্বরের ছেলে আসাদ মাতুব্বরসহ মোট ১৩ জন জেলে ওই সময় ট্রলারটিতে অবস্থান করছিলেন। নিহত আল আমিন সরদার ছিলেন ওই ট্রলারটির মাঝি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে