১৮ই জুন, ২০১৯ ইং ৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সংবাদ প্রকাশের পর ডিসির সহযোগীতায় ভাতা কার্ড পেল ১৩ জন... নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরসহ মোট ৩জনের লাশ উদ্ধার ভারত থেকে বেনাপোল দিয়ে দেশে ফিরল বাংলাদেশি ৬ নারী চয়ন কে মামলা থেকে বাঁচাতেই প্রতিবন্ধী শরিফুলের... রাজাপুরে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বনানীতে এফ আর টাউয়ারে অগ্নিকান্ডে নিহত তোষারের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে চলছে শোকের কান্না

 মোহাম্মদ মোজাম্মেল হক সমকাল নিউজ ২৪

রাজধানী ঢাকায় বনানীতে এফ আর টাউয়ারে নির্মম ভাবে নিহত জাহিদুল ইসলাম তোষার(৩২) নিজ জেলা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ভানুয়াবহ গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। ভয়াবহ আগুনে যে ২৫ জন নিহত হয়েছেন তাদের একজন হলেন তোষার। তিনি এফ আর টাউয়ারে হেরিটেজ এয়ার ওয়েজ কোম্পানীতে টিকেটিং এন্ড ইনফরমেশন বিভাগের সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

নিহত তোষারের স্ত্রী মাহমুদা আক্তার জানায়, তোষারের পিতার নাম মো. এছাক আলী। তিন ভাইয়ের মধ্যে তোষার ছিল মেজ। ২০১২ সাল থেকে তিনি এই কোম্পানীতে কর্মরত ছিলেন।

গতকাল বৃহস্পতিবার অফিসের ভিতরে আগুনের ঘটনার সময় তোষার তার স্ত্রীকে ফোন করে বলেছিল, মাহমুদা আমি হয়তো আর বাঁচতে পারছিনা । এক থেকে দুই মিনিটের মধ্যে আমার জীবন প্রদীপ নিভে যাবে। তুমি আমার অসহায় পিতা মাতা এবং দুই ভাইকে দেখে রেখ। স্বামীর এমন শেষ কথা বলতেই হাউ মাউ করে কান্নায় ভেঙ্গে পরেন মাহমুদা আক্তার। ছেলেকে হারিয়ে শোকে পাথর হয়ে গেছে তোষারের মা নাহার বেগম ও পিতা এছাক আলী। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে তারা চরম বিপাকে পরেছে বলে জানিয়েছে। তোষারের লাশ শুক্রবার গ্রামের বাড়িতে কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়েছে।
তোষারের পিতা এছাক এছাক আলী ও স্ত্রী মাহমুদা জানিয়েছেন, তোষারের লাশ বাড়িতে এলেও হেরিটেজ এয়ার ওয়েজ কোম্পানীর কোন কর্মকর্তা কর্মচারী এবং মালিক পক্ষ তাদের কোন খোঁজ খবর রাখেনি।

এমনকি কোন সাহায্য সহযোগীতাও করেনি। তারা মাননীয় প্রধান মন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট সাহায্য সহযোগীতা চেয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
টাঙ্গাইল বিভাগের সর্বশেষ
টাঙ্গাইল বিভাগের আলোচিত
ওপরে