১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ইস্যু নামক দূবস্থার জন্য কে দ্বায়ী। ভেবেছেন কি কখনো। নোয়াখালীতে ২০ নভেম্বর জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক... রংপুরে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ মিথ্যা ঘটনা ও ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি পাওয়ার দাবিতে... নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার...

বন্দরে ইন্স্যুরেন্স কোম্পানীর ম্যানেজারকে কু’পিয়ে টাকা ও স্বর্ণালংকার লুট

 নারায়ণগঞ্জ প্রতিনিধি, সমকালনিউজ২৪

নারায়ণগঞ্জের বন্দরে বাড়ি থেকে ডেকে নিয়ে মনির হোসেন (৪০) নামে ইন্স্যুরেন্স কোম্পানীর ম্যানেজার ও তার মা তেহারুন বেগম (৬২) কে হ’ত্যার চেষ্টায় নৃশংসভাবে কু’পিয়েছে স’ন্ত্রাসীরা।

এ সময় সন্ত্রাসীরা ঘরের আসবাবপত্র ভাংচুরসহ ঘরের আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়। শনিবার ভোরে থানার ২৬নং ওয়ার্ডের রামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহতদের মধ্যে মনিরকে গুরুতর অবস্থায় প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লে´ক্স পরে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে। আহত মনিরের স্ত্রী সালমা বেগম জানান,বন্দরের ২৬নং ওয়ার্ডের মৃত আমির চানের ছেলে ইলিয়াস মেম্বার ও তার সন্ত্রাসী ছেলেরা দীর্ঘ দিন ধরে এলাকায় মা’দক ব্যবসাসহ সন্ত্রা’সী কর্মকান্ড চালিয়ে আসছিল।
এসব অপকর্ম বন্ধ করার জন্য একই এলাকার আলী আকবর মিয়ার ছেলে ডেলটা লাইফ ইন্স্যুরেন্স নবীগঞ্জ ইউনিটের ম্যানেজার মনির প্রতিনিয়তই বাধা দিয়ে আসছে। ইতোমধ্যে মনির বিভিন্ন সময়ে আইন শৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দমনের চেষ্টা
করে।

শুক্রবার বিকেলে সন্ত্রা’সীরা মনিরকে হ’ত্যার হু’মকি দেয়। নিরাপত্তার স্বার্থে মনির শুক্রবার সন্ধায় বন্দর থানায় গিয়ে একটি সাধারণ ডায়েরী করেন। যার নং ৫৭৬। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত না হওয়ায় ইলিয়াস মেম্বার এবং তার দুই স্ত্রী’র সন্তান তানসেন, রুবেল, সাদ্দাম, শামীম, আক্তার এবং তাদের সহযোগী ওই এলাকার ডাকাত সুমন ও কালুসহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল ধারালো অ’স্র-সস্ত্রে সজ্জিত হয়ে শনিবার ভোর ৬টায় মনিরের বাড়িতে হানা দেয়। মনির ঘুমিয়ে থাকায় সন্ত্রা’সীরা তাকে ডেকে এনে হ’ত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে কোপায়। তাকে উদ্ধারে তার মা তেহারুন বেগম এগিয়ে এলে সন্ত্রা’সীরা তাকেও
এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। হাম’লাকারীরা মনিরের ঘরের আসবাবপত্র ভাংচুর করে আলমিরাতে রক্ষিত নগদ ৫৫ হাজার টাকা ও ২ভরি ওজনের স্বর্ণালংকার নিয়ে যায়।

আহতদের ডাক চিৎকারে আশ পাশের লোকজন ছুটে এসে মনিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ঢাকা মেডিকেলে ভর্তি করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নারায়নগঞ্জ বিভাগের সর্বশেষ
নারায়নগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে