২১শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৯ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বন্দরে সিএনজি চালককে কুপিয়ে টাকা-মোবাইল লুট

 স্টাফ রিপোর্টার: সমকাল নিউজ ২৪

নারায়ণগঞ্জের বন্দরে পূর্ব বিরোধের জের ধরে মামুন(৩০)নামে এক সিএনজি চালককে লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষ সোহাগ ওরফেঘর জামাই সোহান।

 

বৃহস্পতিবার সকালে থানার নবীগঞ্জ বাসস্ট্যান্ডের সামনে এ ঘটনাটি ঘটে।

 

আহত মামুনকে গুরুতর অবস্থায় প্রথমে নারায়ণগঞ্জ ৩শ’শয্যা হাসপাতালে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

এ ব্যাপারে আহতের বড় বোন মীনা বেগম বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগে উল্লেখ করা হয়, নবীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার আবদুল আজিজের ছেলে সিএনজি চালক মামুনের সঙ্গে একই এলাকার মাসুম মিয়ার মেয়ের জামাতা সোহাগের দীর্ঘ দিন ধরে বিরোধ চলছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকাল ১০টায় সিএনজি চালক মামুন তার বোনের মুদী দোকানের সদাই কেনার জন্য বাসস্ট্যান্ডের সামনে পৌঁছলে এ সময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা সোহাগ তার পথরোধ করে। এ নিয়ে উভয়ের মধ্যে তর্কাতর্কি হলে এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে সোহাগ পার্শ্ববর্তী একটি দোাকান থেকে লোহার পাইপ নিয়ে হত্যার উদ্দেশ্যে মামুনের মাথায় সজোরে আঘাত করে। রক্তাক্ত জখমাবস্থায় মামুন মাটিতে লুটিয়ে পড়ে ডাক চিৎকার করলে আশ পাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসার আগেই সোহাগ মামুনের পকেটে থাকা দু’টি মোবাইল সেট ও মুদী মালামাল কেনার নগদ ১০ হাজার টাকা লুটে নিয়ে সটকে পড়ে।

 

পরে উপস্থিত লোকজন আহত মামুনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। সেখান থেকে প্রাথমিক চিকিৎসার পর ডাক্তাররা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতের আশংকা কাটেনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নারায়নগঞ্জ বিভাগের সর্বশেষ
নারায়নগঞ্জ বিভাগের আলোচিত
ওপরে