২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বিয়ের প্রলোভন দেখিয়ে গৃহকর্মীকে ধর্ষ’ন অভিযুক্ত... দৈনিক কালের চিত্র পত্রিকায় নিয়োগ পেলেন সরদার জিল্লুর... পার্কে মা’দক সেবন, মালিক ও বিএনপি নেতাসহ আটক ৪ ৩টি পি’স্তল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা

বন্যার্তদের পাশে ত্রাণ নিয়ে পাশে দাড়ালেন ছাত্রলীগ নেতা আমিনুল

 জে.জাহেদ, চট্টগ্রাম, সমকাল নিউজ ২৪

মানবতার সেবায় বন্যা কবলিত মানুষের পাশে বাংলাদেশ ছাত্রলীগ। সাতকানিয়ার কৃতি সন্তান তুখোড় ছাত্রনেতা ও চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম এর নেতৃত্বে সাতকানিয়ায় বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

বঙ্গবন্ধুর আদর্শে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধা ও দরিদ্রমুক্ত অসাম্প্রদায়িক ডিজিটাল বাংলাদেশ গঠনে কাজের অংশ হিসেবে নেতাদের নির্দেশে গত দুদিন ধরে বিভিন্ন এলাকায় নিয়মিত ত্রাণ বিতরণ ও সেবামূলক কাজ করে যাচ্ছেন এই ছাত্রনেতা।

ইতিমধ্যে তার নেতৃত্বে সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়নে বন্যায় ডুবে যাওয়া মানুষের দুর্যোগ মোকাবেলায় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অন্যান্য ছাত্রলীগ নেতারা।

সম্প্রতি নিজ অর্থায়নে উপজেলার নিজ ইউনিয়ন সহ বানভাসী মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন দক্ষিণ জেলা ছাত্রলীগের এই নেতা ও তার সঙ্গীরা। এ সময় তাঁরা শুকনো খাবার, চাল ও নগদ টাকা বানভাসী মানুষের হাতে তুলে দেন ।
স্থানীয় ছাত্রলীগের নেতা কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

আমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের ইতিহাস ত্যাগের ইতিহাস। দেশের প্রতিটি দুর্যোগে ছাত্রলীগ সাধারণ জনগনের সামনে দাঁড়িয়েছে। মানুষকে ভালবাসার এই শিক্ষা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাছ থেকে পাওয়া। বঙ্গবন্ধুর আদর্শকে সমুন্নত রাখতে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ মতো ছাত্রলীগের প্রতিটি নেতা-কর্মী নিরলস পরিশ্রম করে যাচ্ছে। কারণ মানব সেবাই ছাত্রলীগের ব্রত।

তিনি আরো বলেন, নিজ অর্থায়নে ছাত্রলীগের এই কার্যক্রম দেশের প্রতিটি জেলা উপজেলা ছাত্রলীগ নেতা এবং কর্মীদের মাঝে অনুপ্রেরণা যোগাবে।

অপরদিকে ছাত্রলীগ নেতার এই মানবতাপূর্ণ কার্যক্রমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে