১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

বরগুনায় অনুমোদিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল দ্রুত বাস্তবায়নের দাবিতে আলোচনা সভা

 মোঃ সোহরাব হোসেন,বরগুনাঃ সমকালনিউজ২৪

বরগুনার সদরের ফুলঝুরি উপ স্বাস্থ্য কেন্দ্রকে ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল অনুমোদন করায়, ফুলঝুরি সরিষামুড়ি ও রামনাবাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন ও কৃতজ্ঞতা জানান ইউনিয়নবাসী।

এ উপলক্ষে মঙ্গলবার ২৫ এপ্রিল ২০২৩ ইং বিকেল সাড়ে পাঁচটায় জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সৈয়দ নজরুল ইসলাম মজনু খন্দকারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, সমাজসেবক কামরুল ইসলাম খোকন আকন, নিখিল চন্দ্র বার, সাবেক ইউপি সদস্য মোঃ ফোরকান আলী খান, সাবেক ইউপি সদস্য কুটি সিকদার বাচ্চু, সমাজ সেবক সেলিম আকন, ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শাকিল আহমেদ, সমাজসেবক ইকবাল আল মামুন, সমাজসেবক দুলাল খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিল মাতুব্বর, আনিচুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা মোঃ মাহবুব আলম সহ আরও অনেকে, আলোচনা সভায় বক্তারা বলেন , দ্রুত সরকারি প্রজ্ঞাপন অনুযায়ী অনুমোদিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল প্রতিষ্ঠা ও দ্রুত বাস্তবায়নে সদয় পদক্ষেপ গ্রহণ করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নিকট এলাকাবাসীর পক্ষ থেকে বিনীত অনুরোধ জানান বরগুনা, বেতাগী ও বামনা উপজেলার চিকিৎসা সেবা প্রার্থী জনগণ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
স্বাস্থ্য বিভাগের আলোচিত
ওপরে