৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বরগুনায় করোনা সুস্থ হওয়া রোগীদের প্রধানমন্ত্রীর আর্থিক সহযোগিতা পৌঁছে দিলেন জেলা প্রশাসক

  সমকালনিউজ২৪

মোঃ আসাদুজ্জামান,বরগুনা :

বরগুনা জেলায় করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে চিকিৎসা নিয়ে সুস্থ হওয়া ২৯জন রোগীকে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়েছে।

শনিবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয়ে এক অনুষ্ঠানে করোনাজয়ী সুস্থ ব্যাক্তির মধ্যে চেক হস্তান্তর করেন জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ।

জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত সুস্থ হওয়া করোনা আক্রান্তরা প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পেয়ে আল্লাহ্র কাছে শুকরিয়া জানিয়ে বলেন, তিনি আমাদের সুস্হ করেছেন। একই সাথে তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।এসময় তারা বলেন,রাস্ট্রের সকল নাগরিকদের প্রতি তার দায়িত্ব ও ভালোবাসা দিয়ে তিনি আবারও প্রমান করছেন তিনি মানবতার মা।।

বরগুনায় ২৯ জন সুস্হ করোনা রুগী আর দুজন মৃত ব্যাক্তির পরিবারের মধ্য মোট ৩ লাখ ২০ হাজার টাকার চেক তুলে দেয়া হয়।জেলা প্রশাসক কার্য়লয় সুত্রে জানা গেছে,করোনা আক্রান্তদের জন্য প্রধানমন্ত্রীর তহবিল থেকে প্রথম পর্যায়ে ১০ লক্ষ টাকার অনুদান পাওয়া গেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
Uncategorized বিভাগের সর্বশেষ
ওপরে