১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

বরগুনায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের অভিযানে গাঁজা সহ গ্রেফতার-২

 সোহরাব,বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে মাদকমুক্ত সৃজনশীল সমাজ গঠনের বিকল্প নেই। এই লক্ষ্য বাস্তবায়নে বরগুনা জেলার পুলিশ সুপার মোঃ আবদুস ছালাম পিপিএম—সেবা, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছেন এবং সর্বাত্মক মাদক বিরোধী অভিযানের নির্দেশনা দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় বরগুনা জেলার সদর থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার এসআই (নিঃ)/মোঃ সহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় বরগুনা সদর থানাধীন বরগুনা পৌরসভাধীন ০৯ নং ওয়ার্ড ক্রোক ব্রীজের পূর্ব পাশ থেকে হানিফ (২৫) পিং মোঃ শহিদ হাং, সাং ক্রোক ব্রীজ, থানা ও জেলা— বরগুনা দোলোয়ার (৩৬) পিং মৃতঃ আঃ হাতেম, সাং বড়ইতলা ফেরীঘাট, ঢলুয়া ইউপি, থানা ও জেলা— বরগুনা কে গাঁজা সহ গ্রেফতার করা হয়।

জেলা গোয়েন্দা ডিবির (ওসি) মোঃ বশির আলম বলেন গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। ডিবি পুলিশের এই অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে