২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সকল কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের মনোভাব নিয়ে কাজ... মোড়েলগঞ্জে ঝুঁকিপূর্ণ ভবনে চলছে বিদ্যালয়ের পাঠদান দুর্গাপুরে শারদীয় পূজা উপলক্ষে সরকারি অনুদান প্রদান হোমল্যান্ড ইন্স্যুরেন্সের ৭ সিলেটি পরিচালকের বিরুদ্ধে... মহিপুরে নানা অয়োজনে উদযাপিত হয়েছে প্রধানমন্ত্রী শেখ...

বরগুনায় ডিবি পুলিশের অভিযানে ২০০ পিচ ইয়াবাসহ আটক- ১

 সোহরাব বরগুনা সংবাদদাতাঃ সমকালনিউজ২৪

বরগুনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ আবদুস সালাম কার্যকরী নির্দেশনায় শনিবার (১০সেপ্টেম্বর) রাত অনুমান সাড়ে আটটায় জেলা গোয়েন্দা শাখা (ডিবি) বরগুনার একটি চৌকস টিমের অভিযানে জেলার আমতলী থানাধীন ‘আমতলী সদর হাসপাতাল’ গেইটের সামনে পাকা রাস্তার উপর হইতে জসিম ফকির (৩৫) পিতা- মৃত জলিল ফকির, সাং- ছোট বগী পিকে, ছোট বগী ইউপি, থানা- তালতলী, জেলা- বরগুনা নামক এক ব্যাক্তিকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ইয়াবার অনুমান মূল্য ৬০ হাজার টাকা।

এই ঘটনায় গ্রেফতারকৃত ব্যাক্তিকে আসামি করে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে ।

এ বিষয়ে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম খান বলেন, পুলিশ সুপার মোঃ আব্দুস সালাম স্যারের মাদকের উপরে জিরো টলারেন্স ঘোষণা, তারিই ধারাবাহিকতায় বরগুনা জেলা গোয়েন্দা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযুক্ত ব্যাক্তিকে ২০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান মাদকের বিরুদ্ধে তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে