২৩শে জুলাই, ২০১৯ ইং ৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রাজশাহীর চারঘাটে ছেলেধরা সন্দেহে ৫ এনজিও কর্মীকে... এসএমপির ১৬ নারী কনস্টেবলকে কম্পিউটার প্রশিক্ষণ প্রদান দুর্গাপুরে ছেলেধরা সন্দেহে আটক – ১ কলারোয়ার বাঁটরায় বর্ষা মৌসুমের টমেটো চাষে আগ্রহ বাড়ছে... রিফাত হত্যা : রিশান ফরাজীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি

বরগুনার তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ; ৩ জনের বিরুদ্ধে মামলা

 মোঃআসাদুজ্জামান,বরগুনা/ সমকাল নিউজ ২৪

বরগুনার তালতলীতে কলেজ ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। কলেজ থেকে বাসায় ফেরার পথে উপজেলার টিএন্ডটি রোডে ধর্ষণ চেষ্টার শিকার হন ঐ শিক্ষার্থী। এ ঘটনায় ৩ জনকে আসামী করে থানায় মামলা হয়েছে।

অভিযোগে জানা যায়, তালতলী সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী কলেজ ফাইনাল পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে টিএন্ডটি সড়কের মনতোষ বাবুর বাগান বাড়ীর কাছে পৌছলে মোমেসে পাড়া গ্রামের রাঙ্গা মজিবরের ছেলে মিসাদ ও ছালাম ফরাজীর ছেলে মিরাজ, মতি গাজীর ছেলে নবীনের নেতৃত্বে ৩ / ৪ জন মিলে ঐ শিক্ষার্থীর গতিপথ রোধ করে। বখাটেরা জোর করে মোবাইলে ঐ শিক্ষার্থীর ছবি তুলে। পরে ধর্ষণের চেষ্টার জন্য বাগান বাড়ীতে নেয়ার চেষ্টা চালায় এবং তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দেয়ার জন্য ধস্তাধস্তি করে। এ সময় ওই শিক্ষার্থীর ডাক চিৎকারে শুনে পথচারীরা এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়।

ঐ শিক্ষার্থী সুষ্ঠ বিচারের দাবীতে রাতে উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন। পরে ইউএনও আইনগত ব্যবস্থা নেয়ার জন্য তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট প্রেরণ করেন।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ জানান, ঘটনার সত্যতা পেয়ে তিনি আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তালতলী থানায় তাদেরকে পাঠিয়ে দেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলক চন্দ্র রায় বলেন, এ ঘটনায় অভিযুক্ত ৩ জনের বিরুদ্ধে থানায় যৌন হয়রানির অভিযোগে মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে