১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাংবাদিক জয়নাল এর মৃত্যুতে মিলাদ ও দোয়া  অনুষ্ঠিত বাজারে চাহিদার তুলনায় গরু বেশী শেষ সময়ে পশুর দাম কম দুর্গাপুরে ১০০ বল ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন শাহরাস্থিতে এবারও শ্রেষ্ঠ ভূমি কর্মকর্তার সম্মাননা... ছাতকে ভূমিহীন-গৃহহীন ৬৮ পরিবার পেয়েছে প্রধানমন্ত্রীর...

বরগুনার পাথরঘাটায় গভীর রাতে দোকানঘর ভাঙচুর

 বরগুনা প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

বরগুনার পাথরঘাটা নাচনাপাড়া ইউনিয়নের নাচনাপাড়া বাজারে নজরুল ইসলামের মুরগীর দোকানঘর শনিবার দিবাগত গভীর রাতে ভাংচুর করেছে প্রতিপক্ষ মো: বাবুল হাওলাদার গং ।

সরেজমিনে জানা যায়, নাচনাপাড়া বাজারে নিজ স্বত্ব দখলীয় জমির মালিক নজরুল ইসলাম। দীর্ঘদিন যাবত ওই জমিতে দোকান ঘর তুলে তিনি মুরগির ব্যবসা করে আসছেন। ঘটনার দিন দোকান ঘর ভেঙ্গে দোকানে থাকা মুরগি লুট করে নিয়েছে প্রতিপক্ষ বাবুল গং। এ ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা করেছে ভুক্তভোগী নজরুল ইসলাম।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, নজরুল ইসলাম নাচনাপাড়া বাজারে দোকান ঘর নির্মাণ করে মুরগির ব্যবসা করে আসছেন। গভীর রাতে কেবা কারা তার ঘর ভেঙেছে তা আমরা জানি না। তবে নজরুল আমাদেরকে জানিয়েছে জমি নিয়ে যাদের সাথে বিরোধ আছে তারাই এ কাজটি করেছে।

এ বিষয়ে প্রতিপক্ষ মোঃ বাবুল হাং জানান, নজরুলের সাথে জমি নিয়ে আমাদের বিরোধ আছে, তবে আমরা তার ঘর ভাংচুর করিনি। কেবা কারা ভেঙেছে আমরা তা জানি না। নজরুল আমাদের নামে মামলা করেছে । তদন্তের মাধ্যমে সঠিক ঘটনা উদঘাটন হোক এ দাবি জানাই।

এ বিষয়ে ভুক্তভোগী নজরুল ইসলাম জানান, আমার নিজ স্বত্ব দখলীয় জমিতে ঘর নির্মাণ করে মুরগির ব্যবসা করে আসছি। আমার দোকানে বেশ কিছু মুরগি ছিল। গভীর রাতে আমার প্রতিপক্ষরা ঘর ভেঙে ফেলে এবং মুরগি নিয়ে যায়। এ ঘটনায় আমি আদালতে মামলা করেছি। মামলাটি সিআইডির কাছে তদন্তাধীন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আল মামুন জানান, এ ব্যাপারে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। পরবর্তীতে ভুক্তভোগী আদালতে মামলা করেছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে