২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

বরগুনার পাথরঘাটায় জাল টাকাসহ রুহুল আমিন নামের এক মাছ ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

 বরগুনা অফিস, বরগুনা। সমকাল নিউজ ২৪

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে বিএফডিসি মাছ বাজারে মাদকের ওপর অভিযান চালানোর সময় ১৫ হাজার জাল টাকাসহ রুহুল আমিনকে আটক করা হয়। পাথরঘাটা থানার ওসি মো. হানিফ সিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

আটক রুহুল আমিন পৌরসভার ৯ নং ওয়ার্ডের মাছ ব্যবসায়ী মোস্তফা খানের ছেলে।

বরগুনা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল বাসার জানান, দীর্ঘ দিন ধরে পাথরঘাটা বিএফডিসি পাইকারী মাছ বাজারে মাদক ব্যবসার পাশাপাশি জালটাকার ব্যবসা চলছে। এই সংবাদের ভিত্তিতে সকাল থেকে ওই বাজারে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালায়।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বিএফডিসি বাজারের মায়ের দোয়া মৎস্য আড়তের মধ্যে তল্লাশী চালানো হয়। আড়তের মালিক মোস্তফার ছেলে রুহুল আমিন গোয়েন্দা পুলিশের টের পেয়ে পালিয়ে যায়। পরে বেলা বারটার দিকে মোস্তফার বাড়ি অভিযান চালিয়ে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ।

এসময় রুহুল আমিনের শরীর তল্লাশী করে তার মানিব্যাগ থেকে ১৫টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। রুহুল আমিন ৯নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি।

আটক রুহুল আমিন জানান, তিনি পাথরঘাটা পৌরসভার উকিল পট্টি মাধুরী স্টুডিও রাজুর সহযোগীতায় ২৭টি এক হাজার টাকার জাল নোট তৈরি করেছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে