২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

বরগুনার পাথরঘাটায় ১ কোটি ফাইসা মাছের পোনা জব্দ, আটক-৯

 পাথরঘাটা/বরগুনা/ প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বরগুনার পাথরঘাটা কোস্টগার্ড ১ কোটি ফাইসা মাছের পোনাসহ ৯ জেলেকে আটক করেছে। বৃহস্পতিবার গভীর রাতে পাথরঘাটার বলেশ্বর নদীর চরদুয়ানী এলাকা থেকে একটি ট্রলারসহ তাদের আটক করা হয়।

আটককৃতদের প্রত্যেককে ১ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। পরে মুচলেকা নিয়ে ট্রলারটিও ছেড়ে দেয়া হয় । অতপর মাছের পোনাগুলো বিষখালী নদীতে অবমুক্ত করা হয়।

আটককৃতরা হলেন, নুরুজ্জামান,তরিকুল ইসলাম, আজিজুল, বুলবুল,ও শহিদুলের নাম জানা গেছে। তারা সকলেই পাথরঘাটা উপজেলার বিভিন্ন এলাকার বাসীন্দা।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশন কমান্ডার সাব-লেফটেন্যান্ট জহুরুল ইসলাম সাংবাদিকদের বলেন, নিয়মিত অভিযানের সময় বিষখালী নদীর চরদুয়ানি এলাকা থেকে একটি ট্রলারসহ ১ কোটি ফাইসা মাছের পোনা জব্দ করে কোস্টগার্ড। পরে মোবাইল কোর্টের মাধ্যমে জেলেদের জরিমানা ও পোনাগুলো বিষখালী নদীতে অবমুক্ত করা হয়।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে