৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

বরগুনার মেয়র পুত্র ই’য়াবাসহ গ্রে’ফতার

 নিজস্ব প্রতিবেদকঃ সমকালনিউজ২৪

বরগুনা পৌরসভার মেয়র মো. শাহাদাত হোসেন বাবুলের একমাত্র ছেলে মো. নাসির আল মামুনকে শুক্রবার বিকালে ১০০ পিচ ই’য়াবাসহ ঢাকায় গ্রে’ফতার হয়েছে পুলিশ। এ সময় তার দেহ তল্লাসি করে ১০০ পিচ ই’য়াবা উদ্ধার করা হয়। এ ব্যাপারে ঢাকা পল্টন থানায় একটি মামলা হয়েছে।

পল্টন থানা সূত্রে জানা যায়, মামুন দীর্ঘদিন ই’য়াবা ব্যবসার সঙ্গে জড়িত। রিফাত শরীফ হ’ত্যাকান্ডের পর বরগুনা ত্যাগ করে। ঢাকার এসে বিভিন্ন জনের কাছে ইয়া’বা বিক্রি করে আসছে।

ঢাকা পল্টন থানার উপপরিদর্শক ( এস আই) মো, জাহিদ হোসেন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকালে ঢাকা মহানগর নাট্য মঞ্চের গেট থেকে মামুনকে গ্রে’ফতার করে। এ সময় তার দেহ তল্লাসি করে ১০০ পিচ ইয়াবা জব্দ করেন।

পুলিশের উপপরিদর্শক বলেন, মামুন প্যান্টের পকেটে ই’য়াবা নিয়ে কারো জন্য অপেক্ষা করতেছিল। কার জন্য অপেক্ষা করতেছিল সে বিষয় কিছু জানতে পারেনি।

বরগুনা পৌরসভায় মামুনের বাবা শাহাদাত হোসেন বাবুল দুই মেয়াদের মেয়র। মামুন বরগুনা শহরে প্রথম মা’দকের ব্যবসা শুরু করে বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

বরগুনা জেলা যুবলীগের সভাপতি কামরুল আহসান মহারাজ বলেন, বরগুনা শহর মা’দকে ভাসছে। এই ছোট শহরে মা’দকের ব্যবসা প্রথম শুরু করে মামুন। বাবা দুই বার মেয়র।অঢেল ধন সম্পদের মালিক। পৌরসভায় কোন ঠিকাদার নেই। ছেলের নামে টেন্ডারবাজি করে হাজার কোটি টাকার মালিক হয়েছেন মেয়র শাহাদাত হোসেন বাবুল। বাবার ক্ষমতার জোরে মামুন একটার পর একটা বিয়ে করে। শুরু করে মা’দকের ব্যবসা।

তিনি বলেন, মামুন এ পর্যন্ত ৪ টি বিয়ে করেছে। এর মধ্য বরগুনা-১ আসনের আওয়ামীলীগের সাবেক এমপি মরহুম সিদ্দিকুর রহমানের মেয়েও বিয়ে করেন। মামুনের বাবা পৌর মেয়র বরগুনা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে