২১শে এপ্রিল, ২০১৯ ইং ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমি চাইলে নিশ্চয় দোষের হবে না বিমানের টয়লেটে মিলল ১৪ কেজি সোনা পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন... রাজাপুর ভিজিডি কার্ড বিতরণে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ স্কুলছাত্রী নিপাকে কৃত্রিম পা লাগাতে নেয়া হবে বিদেশে

বরগুনার সাংবাদিক আবু জাফর সালেহ’র বাবার ইন্তেকাল

 মোঃআসাদুজ্জামান,বরগুনা সমকাল নিউজ ২৪

বরগুনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক, দৈনিক সমকাল ও চ্যানেল ২৪ এর বরগুনা জেলা প্রতিনিধি আবু জাফর মোহাম্মদ সালেহ’র পিতা বিশিষ্ট সমাজ সেবক মো. শাহজাহান খান ( ৬২) ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার রাত ১১টার দিকে নিজ বাড়িতে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃতকালে তিনি পিতা, স্ত্রী, চার পুত্র, এক কন্যা, তিন ভাইসহ অসংখ্য গুন গ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার বেলা ১১ টায় জানাজা শেষে আমতলি উপজেলার আরপাঙ্গাশিয়া ইউনিয়নের দক্ষিণ চরকগাছিয়া গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তাঁর মৃত্যুতে বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্ত রঞ্জন শীল, সাধারন সম্পাদক জাফর হোসেন হাওলাদার, বরগুনা জেলা মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সভাপতি জাকির হোসেন মিরাজ সাধারণ সম্পাদক অ্যাড. মোস্তফা কাদের ও জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনাজ্ঞাপন করেছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে