১৯শে নভেম্বর, ২০১৯ ইং ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
নাঙ্গলকোটের দু’র্ধর্ষ চো’র ইসমাইলকে গ্রে’ফতার... আখাউড়ায় ৭দিন ধরে নি’খোজ মাদ্রাসা ছাত্র! সন্ধান চায়... ইবি রিপোর্টার্স ইউনিটির ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে পেঁয়াজ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য... সাংবাদিক রাহাদ সুমন বানারীপাড়া উপজেলায় ম্যানেজিং...

বরগুনার ৫ উপজেলায় চলছে ভোট গ্রহন

 বরগুনা অফিস সমকালনিউজ২৪

চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার ৫ উপজেলায় সকাল ৮টা থেকে কঠোর নিরাপত্তার মধ্যে ভোটগ্রহণ চলছে। তবে নির্বাচনে ভোটারদের উপস্থিতি একেবারে কম। ভোটার না থাকায় ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সময় ফেইজবুক ও গেমস খেলে কাটাচ্ছেন।

রোববার সাড়ে ১২টার দিকে বরগুনা সদর উপজেলার আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে ভোটকেন্দ্রে গিয়ে দেখা যায়, ভোটার না থাকায় শটগানটি পাশে রেখে বেঞ্চে বসে মোবাইল ফোনে গেম খেলছেন এক আনসার সদস্য। এখানে ভোটার সংখ্যা দুই হাজার ৪৯৮ জন। এর মধ্যে বেলা ১১টা ১৫ মিনিট পর্যন্ত মাত্র ৩০৭টি ভোট কাস্ট হয়েছে বলে জানিয়েছেন ওই কেন্দ্রে প্রিসাইডিং অফিসার বিপুল চন্দ্র হাওলাদার।

বরগুনা জিলা স্কুল কেন্দ্রেও ভোটার দুই হাজার ৪০০। বেলা ১১টা পর্যন্ত এ কেন্দ্রে তিনশ জন ভোটার ভোট দিয়েছেন বলে জানান কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা।

অন্যদিকে বরগুনার অন্যান্য উপজেলায় খোঁজ নিয়ে জানা গেছে, প্রত্যন্ত এলাকার কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি একেবারেই কম।

বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মো. মাহবুব আলম বলেন, কোনো প্রকার অভিযোগ ছাড়াই বরগুনার ৫টি উপজেলায় অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

ভোটারের কম উপস্থিতি সম্পর্কে তিনি বলেন, ভোটগ্রহণ শুরুর পর ভোটারের উপস্থিতি কম থাকলেও এখন কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি বাড়ছে। ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। সকল ভোটারদের ভোট প্রদানের জন্য ভোট কেন্দ্রে যাওয়ার অনুরোধ জানান তিনি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে