২৬শে মে, ২০১৯ ইং ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সদরঘাট জিম্মি ‘খলিফা বাহিনী’র হাতে কৃষকের ঘরে বিয়ের ১১ বছর পর এক সঙ্গে চার সন্তান বাংলাদেশীদের পদচারণায় জমজমাট কলকাতার ঈদ বাজার! স্বামী সন্তানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের... হঠাৎ কোটিপতি হয়ে যাওয়া এক নেতা

বরগুনার ৫ উপজেলায় ৫২ জন প্রার্থী।

 মোঃ আসাদুজ্জামান / বরগুনা অফিস। সমকাল নিউজ ২৪

চতুর্থ ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার ছয়টি উপজেলার মধ্যে তালতলী উপজেলা ছাড়া বাকি পাঁচটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ মার্চ। বুধবার (৬ মার্চ) তাদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এই নির্বাচন উপলক্ষে গত সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বরগুনায় মোট ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে বরগুনা সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

পাশাপাশি বামনা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন। পাথরঘাটা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন।

এ দিকে, বেতাগী উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

এ ছাড়া আমতলী উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

বরগুনার উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহবুব আলম বলেন, বরগুনার পাঁচটি উপজেলা পরিষদ নির্বাচনে ১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোট ৫২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে