২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

বরগুনার ৫ উপজেলায় ৫২ জন প্রার্থী।

 মোঃ আসাদুজ্জামান / বরগুনা অফিস। সমকালনিউজ২৪

চতুর্থ ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বরগুনার ছয়টি উপজেলার মধ্যে তালতলী উপজেলা ছাড়া বাকি পাঁচটি উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ মার্চ। বুধবার (৬ মার্চ) তাদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়।

এই নির্বাচন উপলক্ষে গত সোমবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিনে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য বরগুনায় মোট ৫২ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এর মধ্যে বরগুনা সদর উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

পাশাপাশি বামনা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন দুইজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন। পাথরঘাটা উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে সাতজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে দুইজন।

এ দিকে, বেতাগী উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

এ ছাড়া আমতলী উপজেলায় চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন চারজন, ভাইস চেয়ারম্যান পদে তিনজন এবং নারী ভাইস চেয়ারম্যান পদে তিনজন।

বরগুনার উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাহবুব আলম বলেন, বরগুনার পাঁচটি উপজেলা পরিষদ নির্বাচনে ১৫টি পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোট ৫২ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে