১৬ই অক্টোবর, ২০১৯ ইং ১লা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ৫ম শ্রেনীর ছাত্রীকে যৌ’ন নিপড়ন, দিনে থানায়... স্ত্রীর মর্যাদা না পেয়ে স্বামীর বাড়িতে কাবিননামা... জয়নগর ইউনিয়ন আওয়ামিলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের... নওগাঁয় হাসপাতাল থেকে চুরি যাওয়া শিশু ১১দিন পর উ’দ্ধার আবরার হ’ত্যার ন্যয়বিচারের দাবীতে চাঁদপুরে মানববন্ধন...

বরগুনায় অজ্ঞাত এক যুবকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার

 মোঃ আসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

বরগুনা ::  বরগুনার পাথরঘাটায় হাত-পা বাধা অজ্ঞাত এক যুবকের মস্তকবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার বেলা ১১ টার দিকে পাথরঘাটা থানা পুলিশ বিষখালী নদীর গহরপুর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেছেন।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, হাত-পা বাধা মস্তকবিহীন মরদেহটি ব্লক দিয়ে বাধা ছিলো।

জেলেদের জালে মরদেহটি আটকে গেলে শনিবার সকাল দশটার দিকে পুলিশে খবর জানানো হয়। তারা মরদেহ উদ্ধার করলেও মাথা না থাকায় পরিচয় নিশ্চিত করতে পারেননি। যদিও মরদেহটি কাকচিড়া ইউনিয়নের রূপধন গ্রামের ফারুক আকনের বলে দাবী করা হচ্ছে।

রেহেনা বেগম নামে এক নারী মরদেহটি তার দেবর ফারুক আকনের বলে দাবী করেছেন। ফারুক আকন ঢাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন। তিনি আরো দাবী করেছেন, জমি সংক্রান্ত বিরোধের কারনে তাকে হত্যা করা হয়েছে।

পাথরঘাটা থানার ওসি (তদন্ত) সাইদুল ইসলাম জানিয়েছেন, থানায় অপমৃত্যুর মামলা নিয়ে মরদেহটি ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। মরদেহটি ফারুক আকনের কিনা ! তা জানা যাবে ডিএনএ টেস্টের পরে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে