৫ই এপ্রিল, ২০২০ ইং ২২শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আ.লীগের দুঃসময়ের কান্ডারী পাথরঘাটার এড.গোলাম কবির আর করোনায় বিপর্যস্ত স্পেনে ৭০ বাংলাদেশী আক্রান্ত বালিয়াডাঙ্গীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ পরিবারে ডাঃ আঃ... বগুড়ায় দুই হাজার ইয়াবাসহ গ্রেফতার ১ বরগুনায় সরকারি নির্দেশনা অমান্য করে ঈদের বাজারের মত...

বরগুনায় অ’স্ত্র মা’মলায় একজনের যা’বজ্জীবন কা’রাদন্ড

  সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন বরগুনা :::

বরগুনায় অ’স্ত্র মা’মলায় সজিব খান (৩৬) নামের এক ব্যক্তিকে যা’বজ্জীবন কা’রাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে অ’স্ত্র আইনের অন্য একটি ধারায় তাকে ৭ বছরের স’শ্রম কা’রাদণ্ড দেওয়া হয়।

রোববার বেলা সাড়ে ১১ টার দিকে স্পেশাল ট্রাইব্যুনালের বিচারক এ.ই.এম ইসমাইল হোসেন এ রায় ঘোষণা করেন। সজিব খান বেতাগী উপজেলার উত্তর করুনা এলাকার শাহাজান হাওলাদারের ছেলে।

মা’মলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৩ জানুয়ারি বরগুনা বেতাগী উপজেলার কাজিরহাট বাজারে নান্নু নামের একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে নাইন এমএম পি’স্তলসহ তিন রাউন্ড গু’লি উ’দ্ধার করা হয়। পরে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বরগুনা টাউন হল বাস স্টেশন এলাকা থেকে আফাং এর বাসা থেকে একটি বিদেশি পি’স্তল উ’দ্ধার করে পুলিশ।

এরপরে ২০১৪ সালে ২০ মে সজিব খানকে অভিযুক্ত করে একটি অভিযোগপত্র গঠন করা হয়। রাষ্ট্র ও আসামির পক্ষের সাক্ষী শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় আসামি সজিব খানকে যা’বজ্জীবন ও আরও ৭ বছরের কা’রাদণ্ড দেওয়া হয়।

এ রায় ঘোষণার সময় আসামি সজিব খান আদালতে উপস্থিতি ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে