১৮ই এপ্রিল, ২০১৯ ইং ৫ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খুলনা সার্কিট হাউসে মতবিনিময় সভায় নিমন্ত্রন পেলেন... লাইভে কুরআন ছিড়ে টয়লেটে নিক্ষেপ সেফুদার, ফাঁসি দাবী বরগুনায় মানবিক সহায়তা’১৯ প্রকল্পের শিক্ষণ কর্মশালা... অনগ্রসর শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও খেলার সামগ্রী... নওগাঁয় ১১ উপজেলা চেয়ারম্যান ও ২২ উপজেলা ভাইস...

বরগুনায় আগুনে ভস্মিভূত বসতি ঘরসহ গবাদী পশু

 বরগুনা অফিস/ম সমকাল নিউজ ২৪

বরগুনা সদর উপজেলার গৌরিচন্না ইউনিয়নের দক্ষিন খেজুরতলা এলাকায় একটি ঘরে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ঘরের মালিক ওই এলাকার মোঃ সজিব খাঁন পিতা জাফর খাঁন নামে এক ব্যাক্তির।

প্রত্যক্ষদর্শীরা জানায় রাত আনুমানিক সাড়ে আটটার দিকে হঠাৎ আগুন ও ধোয়া দেখতে পায় এলাকাবাসী। কিছু বুঝে উঠার আগেই আগুন ছড়িয়ে পরে এবং নিয়ন্ত্রনের বাইরে চলে যায়। জাফর খা্ঁন ও তার পরিবারের সদস্যরা ঘর থেকে নিরাপদে বেড় হতে পারলেও পুরো ঘরখান, রান্না ঘর ও গবাদীপশুসহ গোয়াল ঘরটিও মূহুর্তের মধ্যে আগুনে পুড়ে ভস্মিভূত হয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিস বরগুনা স্টেশনের স্টেশন অফিসার মোঃ ইলিয়াস জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে এবং পুরোপুড়ি ভাবে আগুন নেভাতে সক্ষম হয়। যোগাযোগ ব্যাবস্থা খারাপ খাকায় পৌছাতে একটু বিলম্ব হয়েছে। আগুনের উৎপত্তি রান্না ঘর অথবা বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে হতে পারে। তবে নিশ্চিত করে বলতে সময় লাগবে।

ক্ষতিগ্রস্থ জাফর খাঁন একজন এ্যাডভোকেট ক্লার্ক । তিনি তাতক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমান যানাতে সক্ষম হননি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে