২৩শে আগস্ট, ২০১৯ ইং ৮ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ার অ’বৈধ স্থা’পনা উ’চ্ছেদ করলেন ইউএনও ভ্রা’ম্যমান আদালত অ’ভিযান চালিয়ে দু’টি... ছাত্র-ছাত্রীদের ভোটের মাধ্যমে সেরা শিক্ষক নির্বাচিত স্কুল শিক্ষিকা জয়ন্তী রানী’র হ’ত্যাকারীদের ফা’সির... ভূরুঙ্গামারীতে কিশোরীকে ধ’র্ষণ শেষে হ’ত্যার...

বরগুনায় আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে রেলী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

 এম.এস রিয়াদ/বরগুনা। সমকাল নিউজ ২৪

“সবাই মিলে ভাবো, নতুন কিছু করো- নারী-পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ও টিআইবি’র সহযোগীতায় শুক্রবার ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস-১৯ উপলক্ষে সকাল ০৯ টার দিকে জেলা শিল্পকলার সামনে থেকে একটি রেলি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমী মিলনায়তনে এসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন পিপিএম। জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মেহেরুন্নাহার মুন্নি’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহবুব আলম, সিভিল সার্জন ডা. মোঃ হুমায়ুন শাহীন খান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হোসনেয়ারা চম্পা, জাগোনারীর নির্বাহী হোসনেয়ারা হাসি, বাংলাদেশ মহিলা সমিতি বরগুনা শাখার সভানেত্রী মাহফুজা বেগম, প্রেসক্লাবের সভাপতি। চিত্তরঞ্জন শীল, লোকবেতার ষ্টেশন ম্যানেজার মনির হোসেন কামাল প্রমূখ।

রেলি ও আলোচনায় অংশগ্রহন করেন, টিআইবি, পিটিআই, বরগুনা নার্সিং ইনস্টিটিউট সহ বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও নারী সংস্থাগুলো।

আলোচনায় জেলা পুলিশের পক্ষ থেকে নারী উন্নয়নের একটি ভিডিও ডকুমেন্টরি উপস্থাপন করা হয়।

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ৮ ও ৯ মার্চ দুইদিনব্যাপী জেলা শিল্পকলা একাডেমী মাঠ প্রাঙ্গনে মেলার আয়োজন করা হয়েছে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে