৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বরগুনায় ঈদ উপহার ও খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ বিতরন।

  সমকালনিউজ২৪

মিরাজ খান,বরগুনা ::

করোনাভাইরাস কোভিট ১৯ এর কারনে সতাধিক নিম্নমধ্যবিত্ত পরিবারকে “পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ” বরগুনা পক্ষ থেকে ঈদ উপহার ও খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ বিতরন করা হয়েছে।

রবিবার বিকাল ৪ টার দিকে বরগুনা সার্কিট হাউজ মাঠে করোনা ভাইরাসের কারনে অসহায়, ক্ষতিগ্রস্ত ১০০টি পরিবারকে সামাজিক দূরত্ব বজায় রেখে এ সহায়তা দেওয়া হয়। যার মধ্যে ১০কেজি চাল, ১কেজি ডাল, ৫কেজি আলু, ১কেজি তৈল, ১কেজি লবন, ১টা সাবান, ২টা মাস্কসহ নগদ ২০০ টাকা দেয়া হয়।

এ সময় উপস্হিত ছিলেন, এডিসি জেনারেল মোহাম্মদ নূর-হোসেন স্বজন, পটুয়াখালী জোনের জোনাল ম্যানেজার জনাব মো. মোর্শেদুজ্জামান, ব্রাঞ্চ ম্যানেজার অজিত দেবনাথ, বরগুনা সদর ব্রাঞ্চের সকল স্টাফ উপস্থিত ছিলেন।

বিতরণ কালে এডিসি নূর-হোসেন স্বজন বলেন, সরকারের পাশাপাশি সবাই যদি এগিয়ে আসে তাহলে কেউ না খেয়ে থাকবেনা। আপনাদের মহতী উদ্যোগের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সাধুবাদ জানাচ্ছি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে