১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং ২৮শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন... চাঁদপুরে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে সভাপন্ড।... ছাতকে শ্রীপতিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা... বালু উত্তোলনে ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে জাফলং সেতু বিরামপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

বরগুনায় চাকুরী স্থায়ী করনের দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ।

 বরগুনাঅফিস, বরগুনা। সমকালনিউজ২৪

২০১১ সালে ২ বছর মেয়াদী বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস প্রকল্প বাংলাদেশের ৭টি জেলায় কর্মসূচী গ্রহন করা হয়। এতে বরগুনা জেলায় প্রায় ১৪ হাজার ২শ শিক্ষিত বেকারদের কর্মসংস্থান হয়। ২ বছরে এ সার্ভিসের মেয়াদ শেষ হলে পরবর্তীতে এসকল শিক্ষিত যুবক-যুবতীরা আবার বেকার হয়ে পড়েন।

এই ন্যাশনাল সার্ভিস স্থায়ীকরনের দাবীতে বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ, বরগুনা জেলা শাখার আয়োজনে বরগুনায় মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে নের্তৃবৃন্দ।

রবিবার সকাল ১০ টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদের বরগুনা জেলা শাখার সভাপতি মাহমুদুল বারী রনির সভাপতিত্বে এ মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, বরগুনা পৌরসভার প্যানেল মেয়র রইসুল আলম রিপন, বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদ বরগুনা জেলা শাখার প্রথম যুগ্ম আহবায়ক জাহিদুল ইসলাম প্রিন্সসহ বরগুনা ৬ টি উপজেলার বাংলাদেশ ন্যাশনাল সার্ভিস একতা পরিষদের উপজেলা শাখার আহবায়করা। মানববন্ধন শেষে একটি মিছিল নিয়ে বরগুনার প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কাছে তারা একটি স্মারকলিপি পেশ করে।

বক্তারা, বেকার শিক্ষিত যুবকদেরকে বিভিন্ন অপকর্ম থেকে বিরত রাখতে পুনরায় ন্যাশনাল সার্ভিস চালু ও স্থায়ীকরন করা হোক প্রধানমন্ত্রীর কাছে এ দাবী জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে