৩০শে মে, ২০২০ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
একটি সিট বাদ দিয়ে ট্রেনের টিকিট বিক্রি হবে : রেলমন্ত্রী নওগাঁর পত্নীতলায় সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃ’ত্যু রাণীনগরে গভীর রাতে ব্যবসায়ীকে কুপিয়ে হ’ত্যা নটরাজ হুমায়ুন ফরিদীর জন্মদিন আজ ‘চোর’ বলে প্রকাশ্যে পেটানোর অভিযোগে চেয়ারম্যান’র...

বরগুনায় জাতীয় শোক দিবস পালিত

 মোঃআসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

বরগুনা :: বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালী, আলোচনা সভা, দোয়ানুষ্ঠান ও বিভিন্ন প্রতিযোগিতার মধ্য দিয়ে আজ বরগুনায় বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

র‌্যালী শেষে বরগুনা জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বরগুনা-১ আসনের জাতীয় সংসদ সদস্য এডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। সভাপতিত্ব করেন, বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। বিশেষ অতিথি ছিলেন, দায়িত্বপ্রাপ্ত পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ, পৌর মেয়র মো. শাহাদাত হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, বরগুনা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আবদুস সালাম, বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্তরঞ্জন শীল, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব আবদুর রশিদ মিয়া, আনোয়ার হোসেন মনোয়ার ও সাবেক ডেপুটি কমান্ডার আবদুল মোতালেব মৃধা। স্বাগত বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক মাহাবুব আলম।

এর আগে গতকাল মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের শিক্ষা সহায়তা প্রদান করেছেন জেলা প্রশাসন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের ২৫ জন সন্তানকে ৪ হাজার টাকা করে ১ লাখ টাকার অনুদান প্রদান করা হয়েছে।

বুধবার বেলা ১১ টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে অনুদানের টাকা দেয়া হয়েছে। প্রধান অতিথি হিসেবে অনুদান প্রদান করেন, বরগুনা জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাইন বিল্লাহ। সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো. মাহাবুব আলম। আলোচনা করেন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার আলহাজ্ব আব্দুর রশীদ মিয়া, আনোয়ার হোসেন মনোয়ার ও সাবেক উপজেলা কমান্ডার মতিয়ার রহমান মাস্টার।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে