১৯শে জুলাই, ২০১৯ ইং ৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পঞ্চগড়ে মাতৃত্বকালীন ভাতা উত্তোলনে ভোগান্তি,দেখার কেউ... দাগনভূঞায় মৎস্য সপ্তাহ উপলক্ষে শোভাযাত্রা ও পোনা... ক্ষতিগ্রস্ত হচ্ছে তরুণ প্রজন্ম নেটের বিভিন্ন... আমতলী ইউনিয়ন পরিষদ নির্বাচন হাজার- হাজার সমর্থকদের... বরগুনায় জব ফেয়ার অনুষ্ঠিত

বরগুনায় জিয়াউর রহমানের ৩৮ তম শাহদাৎ বার্ষিকী পালিত

 ইফতেখার শাহীন,বরগুনা/ সমকাল নিউজ ২৪

ইফতেখার শাহীন,বরগুনা:: বরগুনায় মহান স্বাধীনতার ঘোষক , বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা, বীর মুক্তিযোদ্ধা, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহদাত বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে গত বৃহস্পতিবার দিনভর বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। সকাল ৭ টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন, সাড়ে ৭ টায় জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও নেতা কর্মীদের কালো ব্যাচ ধারন, দিনব্যাপী কোরান তেলাওয়াত, বিকাল ৩ টায় জেলা কার্যালয়ে জিয়াউর রহমানের আদর্শ, অবদান, কর্মজীবনের উপর আলোচনাসভা এবং সবশেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনভর এ কর্মসূচীতে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীরা অংশ নেয়। জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম এবং ৬ টি উপজেলা থেকে আগত বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে