২৮শে মে, ২০২০ ইং ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
সাধারণ ছুটি বাড়ছে না, স্বাস্থ্যবিধি মেনে অফিস সাপাহারে আদিবাসীর লা’শ উদ্ধার সাপাহারে অসামাজিক কাজে রাজি না হওয়ায় মধ্যযুগীয় ভাবে... বরগুনায় কিশোর গ্রুপের হামলায় স্কুলছাত্র নি’হত মান্দায় ঘূর্ণিঝড়ের কারনে বসতবাড়ি লন্ডভন্ড

বরগুনায় জিয়াউর রহমানের ৩৮ তম শাহদাৎ বার্ষিকী পালিত

 ইফতেখার শাহীন,বরগুনা/ সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন,বরগুনা:: বরগুনায় মহান স্বাধীনতার ঘোষক , বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা, বীর মুক্তিযোদ্ধা, বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহদাত বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে জেলা বিএনপির আয়োজনে গত বৃহস্পতিবার দিনভর বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। সকাল ৭ টায় দলীয় কার্যালয়ের সামনে জাতীয় পতাকা উত্তোলন, সাড়ে ৭ টায় জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন ও নেতা কর্মীদের কালো ব্যাচ ধারন, দিনব্যাপী কোরান তেলাওয়াত, বিকাল ৩ টায় জেলা কার্যালয়ে জিয়াউর রহমানের আদর্শ, অবদান, কর্মজীবনের উপর আলোচনাসভা এবং সবশেষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দিনভর এ কর্মসূচীতে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মীরা অংশ নেয়। জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লার সভাপতিত্বে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. আবদুল হালিম এবং ৬ টি উপজেলা থেকে আগত বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে