১৯শে এপ্রিল, ২০১৯ ইং ৬ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বগুড়ায় বিএনপি নেতা শাহীন হত্যাকান্ডে গ্রেফতার ২ বিশ্বকাপে নতুন যে অস্ত্র নিয়ে মাঠে নামবেন মোস্তাফিজ খালেদা জিয়ার লন্ডনযাত্রা, কিছুই জানে না বিএনপি ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা সেফুদাকে ধরিয়ে দিতে সুন্দরবনে ৯ ফুট লম্বা অজগর অবমুক্ত

বরগুনায় তিনটিতে স্বতন্ত্র ও দুটিতে আওয়ামীলীগ চেয়ারম্যান নির্বাচিত:

 বরগুনা অফিস:: সমকাল নিউজ ২৪

বরগুনায় উপজেলা নির্বাচনে তিনটিতে স্বতন্ত্র ও দুটিতে আওয়ামীলীগ প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

বরগুনা সদর উপজেলায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, স্বতন্ত্র প্রার্থী মো. মনিরুল ইসলাম। তিনি পেয়েছেন ৩৯ হাজার ৯২২ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের এডভোকেট শাহ মোহাম্মদ ওয়ালিউল্লাহ অলি পেয়েছেন ২৭ হাজার ৫০ ভোট। অপরপ্রার্থী মাহবুবুর রহমান অভি পেয়েছেন ২০৫ ভোট। ৫১ হাজার ৫১০ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইমরান হোসেন রাসেল ফরাজী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আরিফ হোসেন মোল্লা পেয়েছেন ১২ হাজার ৫২২ ভোট। অপরপ্রার্থী কে এম জাফর ইকবাল পেয়েছেন ১ হাজার ৭৩৮ ভোট। ৪২ হাজার ২৬১ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন শামীমা সুলতানা মুন্নী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শারমিন সুলতানা আসমা পেয়েছেন ২২ হাজার ৭৭৩ ভোট।

আমতলীতে চেয়ারম্যান হয়েছেন স্বতন্ত্র প্রার্থী গোলাম সরোয়ার ফোরকান। তিনি পেয়েছেন ৩৫ হাজার ৬২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সামুদ্দিন আহম্মেদ সজু পেয়েছেন ২৬ হাজার ৩৩৬ ভোট। আওয়ামীলীগের প্রার্থী জি এম দেলোয়ার পেয়েছেন ৩ হাজার ৬১২ ভোট। ৩১ হাজার ২২৩ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. মজিবর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোয়াজ্জেম হোসেন খান পেয়েছেন ২৭ হাজার ৫২১ ভোট। ৩২ হাজার ৩৮ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মনিরা বেগম। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাকসুদা আক্তার জোছনা পেয়েছেন ২৬ হাজার ৬৪৫ ভোট।

বেতাগীতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, আওয়ামীলীগের মাকসুদুর রহমান ফোরকান। তিনি পেয়েছেন ২৯ হাজার ৯৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো. শাহজাহান কবির পেয়েছেন ১ হাজার ৬৩৫ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. আমিরুল ইসলাম পিন্টু ও মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মাহামুদা খানম।

বামনায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, আওয়ামীলীগের সাইতুল ইসলাম লিটু মৃধা। তিনি পেয়েছেন ১৪ হাজার ৬৯০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সৈয়দ মানজুরুর রব মর্তুজা আহসান পেয়েছেন ১৩ হাজার ৬৫২ ভোট। ১২ হাজার ৩৭৮ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আলতাফ হোসেন হাওলাদার। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইয়াসির আরাফাত পেয়েছেন ৭ হাজার ১০২ ভোট। ১০ হাজার ৯২৬ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তামান্না রুমী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নাজমুন নাহার নাজু পেয়েছেন ৮ হাজার ৪৩৯ ভোট।

পাথরঘাটায় চেয়ারম্যান হয়েছেন, মোস্তফা গোলাম কবির। তিনি পেয়েছেন ৩১ হাজার ২৫৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগের আলমগীর হোসেন পেয়েছেন ১১ হাজার ৮০২ ভোট। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান সোহাগ। ২০ হাজার ৯৯৪ ভোট পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফাতিমা পারভীন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইয়াসিনারা বেগম কচি পেয়েছেন ১৪ হাজার ২৩২ ভোট।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে