২০শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বরগুনায় দুঃস্থ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ।

 ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বরগুনায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধীনে দুঃস্থ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বরগুনার জেলা প্রশাসক কবির মাহমুদ ৩ টি দুঃস্থ পরিবারকে, এক একটি পরিবারের মাঝে ২ বান্ড্রিল টিন ও নগদ অর্থ ৬ হাজার টাকা বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জাকির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আল্ নোমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রঞ্জিত সরকার, বিশিষ্ট সমাজসেবক কেএম আবদুর রশীদ প্রমূখ।

এ সকল দুঃস্থ পরিবারগুলো হলো বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামের বিষ্ণু রানী, মোসাঃ হেলেনা ও এলিজা।

দুঃস্থ পরিবারের সদস্য বিষ্ণু রানী এ সাহায্য পেয়ে তিনি আনন্দে আত্মহারা হয়ে বলেন, আমরা খুব গরীব পরিবার। এই টাকা ও টিন পেয়ে আমিসহ আমার পরিবার খুবই উপকৃত হলাম, এজন্য বর্তমান সরকারের কাছে আমি কৃতজ্ঞ ও এ সরকারকে অভিনন্দন জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে