২৪শে এপ্রিল, ২০১৯ ইং ১১ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
তানিয়ার চোখ দিয়ে বের হচ্ছে পাথর, ধান ও পাতা! ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় প্রেমিকের প্রতারণা, ভিডিও কলে জীবন দিল ইডেন ছাত্রী! রোহিঙ্গা ক্যাম্পে আগুন, মসজিদসহ ৩০ ঘর ভস্মীভূত রাজশাহীর চারঘাটে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে...

বরগুনায় দুঃস্থ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ।

 ইফতেখার শাহীন, বরগুনা প্রতিনিধি। সমকাল নিউজ ২৪

বরগুনায় ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের অধীনে দুঃস্থ পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার বিকাল ৪ টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে বরগুনার জেলা প্রশাসক কবির মাহমুদ ৩ টি দুঃস্থ পরিবারকে, এক একটি পরিবারের মাঝে ২ বান্ড্রিল টিন ও নগদ অর্থ ৬ হাজার টাকা বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ জাকির হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আল্ নোমান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রঞ্জিত সরকার, বিশিষ্ট সমাজসেবক কেএম আবদুর রশীদ প্রমূখ।

এ সকল দুঃস্থ পরিবারগুলো হলো বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের পূর্ব বুড়িরচর গ্রামের বিষ্ণু রানী, মোসাঃ হেলেনা ও এলিজা।

দুঃস্থ পরিবারের সদস্য বিষ্ণু রানী এ সাহায্য পেয়ে তিনি আনন্দে আত্মহারা হয়ে বলেন, আমরা খুব গরীব পরিবার। এই টাকা ও টিন পেয়ে আমিসহ আমার পরিবার খুবই উপকৃত হলাম, এজন্য বর্তমান সরকারের কাছে আমি কৃতজ্ঞ ও এ সরকারকে অভিনন্দন জানাচ্ছি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে