২১শে মে, ২০১৯ ইং ৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যাকাত দিলে সম্পদ বাড়ে ! ব্রীজ মেরামতে সময় ক্ষেপন তালতলী উপজেলা সদরের সাথে সারা... জামালপুরের দেওয়ারগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে মামলার... বগুড়ায় গ্যাস ট্যাবলেট সেবনে কাকি ভাতিজা আত্মহত্যা ! বরগুনায় বশতঘর নির্মানে বাধা” ৩ লক্ষ্য টাকা চাদাঁদাবীর...

বরগুনায় দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালী ও রোড শো।

 মোঃ আসাদুজ্জামান,বরগুনা। সমকাল নিউজ ২৪

বরগুনায় সোমবার দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালী ও রোড শো করা হয়েছে।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহযোগী সংগঠন সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যরা এ কর্মসূচি পালন করেছে।

সকাল ১০টার দিকে বরগুনা সনাক কার্যালয়ের সামনে থেকে ইয়েস সদস্যরা সাইকেল র‌্যালী শুরু করে বরগুনা শহর প্রদক্ষিণ করে ছোট লবনগোলা এলাকা ঘুরে আবার বরগুনা শহরে এসে শেষ করেছে।

একই সময়ে দুর্নীতি বিরোধী আন্দোলনে চাহিদা সৃষ্টির লক্ষ্যে সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্যরা পৃথকভাবে রোড শো করেছে। রোড শো চলাকালে বরগুনার মাছ বাজার, কালিবাড়ি বাজার, ছোট লবনগোলা বাজার ও হাজারবিঘা বাজারে প্রচারণাপত্র বিলি ও সমাবেশ করা হয়। সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, সনাক সভাপতি এডভোকেট মো. আনিসুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন কামাল, সনাক সদস্য অধ্যাপক প্রতাপ চন্দ্র বিশ্বাস, সুখরঞ্জন শীল, বেবী দাস, লুৎফর রহমান, শামসুদ্দিন খান, ইয়েস দলনেতা নজরুল ইসলাম ও ইয়েস সদস্য নিশাত জাহান। সমন্বয়কের দায়িত্ব পালন করেন, টিআইবির এরিয়া ম্যানেজার নাজমুল ইসলাম।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে