২৬শে আগস্ট, ২০১৯ ইং ১১ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
কলাপাড়া হাসপাতালে ডাক্তার সংকট অথচ বদলির হিড়িক না’গঞ্জে গোল্ডেন চেস আন্তজার্তিক রেটিং দাবায় হানিফ... আমতলীতে চো’রাই গরু উ’দ্ধার শার্শা উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় করলেন... মতলবে ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন- এমপি নুরুল আমিন

বরগুনায় পর্ন ভিডিওসহ আটক-১, তিন মাসের কারাদন্ড

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

বরগুনায় ভ্রাম্যমান আদালতের অভিযানে  কম্পিউটার দোকান থেকে দেড় সহস্রাধিক পর্ন ভিডিও জব্দ করা হয়েছে।  কম্পিউটার জব্দের পাশাপাশি তাকে তিন মাসের কারাদণ্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত ওই কম্পিউটার ব্যবসায়ীর নাম মো. আরিফ হোসেন। সে বরগুনা সদর উপজেলার পাজরাভাঙা গ্রামের মো. জয়নাল এর ছেলে।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী বরগুনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. ইয়ানুর রহমান জানান, শনিবার বিকেল পাঁচটার দিকে বরগুনার স্টাফ কোয়ার্টার এলাকায় চতুর্থ ও পঞ্চম শ্রেণি পড়ুয়া দুই শিক্ষার্থীকে মোবাইল ফোনে পর্ন ভিডিও দেখা অবস্থায় আটক করেন তিনি। তাদের কাছ থেকে পাওয়া তথ্যের সূত্র ধরে সন্ধ্যায় বরগুনার পৌর মার্কেটের কম্পিউটার ব্যবসায়ী আরিফের কম্পিউটারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় আরিফের কম্পিউটারে দেড় সহস্রাধিক পর্ন ভিডিও জব্দ করে ভ্রাম্যমাণ আদালত এবং  কম্পিউটার জব্দের পাশাপাশি ব্যবসায়ীকে তিন মাসের কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২৩ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়ানুর রহমান জানান, পর্ন ভিডিও দেখা অবস্থায় আটক ওই দুই শিশুর অভিভাবকদের ডেকে এনে ভবিষ্যতে তারা কোনো ধরনের অন্যায় কাজ করবে না, এই মর্মে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

 

এ বিষয়ে বরগুনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির হোসেন মাহমুদ বলেন, দণ্ডপ্রাপ্ত কম্পিউটার ব্যবসায়ী আরিফকে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে