২০শে মে, ২০১৯ ইং ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
যশোরের বেনাপোলে নারীর ঝুলন্ত লাশ উদ্ধার বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত ! বরগুনা সদর রোডে ময়লা স্তুপ রেখেই রাস্তার কার্পেটিং এর... ৬০কিলোমিটার বেগে ঝড় আসছে , নদী বন্দরে সতর্ক সংকেত জারি! বানারীপাড়ায় ইয়াবা সহ মাদকসেবী আটক

বরগুনায় পাওনা টাকা চাইতে গিয়ে ইউপি সদস্যর হামলায় আহত-৩

 মোঃ আসাদুজ্জামান, বরগুনা। সমকাল নিউজ ২৪

পাওনা টাকা চাইতে গিয়ে বরগুনা সদর উপজেলার ১নং বদরখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বর) ইলিয়াছের সন্ত্রাসী বাহিনীর হামলায় পাতাকাটা গ্রামের বাসিন্দা সাকিবুল ইসলাম জসিমের স্ত্রী গৃহবধূ সুমনা, টিপু মোল্লার স্ত্রী রুনা ও ছগিরের স্ত্রী হেলেনা নামের তিনজন গুরুতর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। জানাগেছে, গত রোববার রাত আটটার দিকে সুমনার বাড়িতে গিয়ে হামলা চালায় তারা।

এরআগে সকাল ১১ টার দিকে মেম্বর নিজেই সুমনাকে মারধর করে। হাসপাতালের বেডে শুয়ে সুমনা আহত অবস্থায় সাংবাদিকদের জানান, নির্বাচনে টাকার প্রয়োজনে ইলিয়াছ মেম্বর আমার মায়ের কাছ থেকে তিন লাখ টাকা ধার নেন। সেই টাকা আজ কাল দিবে বলে ঘুরাতে থাকে মেম্বর ইলিয়াছ। সেই সূত্র ধরেই টাকা না দেয়ার জন্য ইলিয়াছ মেম্বরের নেতৃত্বে সন্ত্রাসী সজিব, সুজন, সাগর, সাইফুল, ইলিয়াছ, রাব্বি, রাকিব, আরিফ ও রিয়াজ মিলে আমার পরিবারের ওপরে হামলা চালিয়েছে।

এসময় মেম্বরের ছুড়ির আঘাতে আমার মাথায় ৫টি সেলাই লেগেছে। আমি প্রশাসনের মাধ্যমে এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করছি। এ ব্যাপারে অভিযুক্ত বদরখালী ইউনিয়ন যুবদলের আহবায়ক ও ইউপি সদস্য ইলিয়াছের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া গেছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় কোনো অভিযোগ থানায় আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থাগ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে