৩রা জুন, ২০২০ ইং ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
স্টেপ প্রকল্পের দুর্নীতি তদন্তে তিন সদস্যের কমিটি আগের ঢাকাটাকেই ফেরত পেয়েছি বর্ণবাদের শিকার গেইল, তুললেন ভয়ংকর অভিযোগ বাস ভাড়া কেন বাড়াবেন? সোনার দাম বৃদ্ধির রেকর্ড

বরগুনায় বাবার দেয়া ঘরের আগুনে পুড়ে মেয়ের মৃত্যু # স্ত্রী আহত # স্বামীর আত্মহত্যা

 মোঃ আসাদুজ্জামান,বরগুনা, সমকালনিউজ২৪

বরগুনা : বরগুনার পাথরঘাটায় বাবার দেয়া ঘরের আগুনে পুড়ে মেয়ের মৃত্যু ও তার মা দগ্ধ হয়েছেন। ঘটনার পরেই গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বাবা বেলাল হোসেন। পাথরঘাটা থানা পুলিশ মেয়ে ও বাবার মরদেহ উদ্ধার করেছেন। নিহতরা হচ্ছেন, সখিনা বেগম (১০) ও তার বাবা বেলাল হোসেন (৩৫)। মুুমুর্ষু অবস্থায় উদ্ধার করে সাজেনূর বেগমকে (৩০) উদ্ধার করে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকা বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

বুধবার (১২জুন) রাত আড়াইটার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের রুহিতা গ্রামে এ ঘটনাটি ঘটেছে।

সাজেনুর বেগমের চাচাতো ভাই মো. ইব্রাহিম জানান, বেলাল হোসেনের বাড়ি বরগুনার তালতলী উপজেলার ছকিনা গ্রামে। প্রায় দেড় বছর আগে সাজেনুরের সাথে বেলালের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের দা¤পত্য জীবনে কলহ সৃষ্টি হয়। এ নিয়ে স্থানীয় পর্যায় একাধিকবার শালিস বৈঠক হয়েছে। আগেও সাজেনূর ও তার মেয়ে সখিনাকে আগুনে পুড়িয়ে মারার হুমকী দিয়েছিলো।

সাজেনুরের ফুফাতো বোন ফাতেমা বেগম জানিয়েছেন, তার বোন সাজেনুর ও মেয়ে সখিনা ঘরের ভিতরে ঘুমিয়ে ছিলো। ঘরে আগুন জ¦লতে দেখে সাজেনূর ঘর থেকে বের হতে চেয়েছিলো। কিন্তু রামদা দিয়ে কোপানোর ভয় দেখিয়ে তাদেরকে ঘরের ভিতরে থাকতে বাধ্য করা হয়েছে। রাতেই ঘরের মধ্যে আগুনে পুড়ে সখিনা বেগম মারা যায়। নিহত সখিনা বেগমের বাবার নাম হাসান। মেয়েকে নিয়ে সাজেনূর বেগম দ্বিতীয় স্বামী বেলালের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলো। সাজেনূরের শরীরের ৮০ ভাগ পুড়ে গেছে।

পাথরঘাটা উপজেলা স¦াস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মো. জিয়া উদ্দিন জানিয়েছেন, সাজেনুরের অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের ৮০ ভাগই পুড়ে গেছে।

ঘরে আগুন দেবার পরে বেলাল হোসেন, পাথরঘাটা সদর উপজেলার পূর্ব হাতেমপুর গ্রামে গিয়ে একটি আম গাছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হানিফ শিকদার জানিয়েছেন, দুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির জানিয়েছেন, সাজেনুরকে উন্নত চিকিৎসার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ১০ হাজার টাকা দেয়া হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে