১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

বরগুনায় বাস খাদে পড়ে মা-মেয়ে নি’হত

  সমকালনিউজ২৪

বরগুনা প্রতিনিধি  ::     বরগুনায় বাস খাদে পড়ে মা-মেয়ের মৃ’ত্যু হয়েছে। এ ঘটনায় আরও ২০ বাসযাত্রী আ’হত হয়েছেন।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১১টার দিকে বরগুনা-বেতাগী আঞ্চলিক মহাসড়কের বেতাগী উপজেলার সোনার বাংলা নামক এলাকায় এ দু’র্ঘটনা ঘটে।

মৃ’তদের নাম-পরিচয় এখনো পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীরা জানায়, বরগুনা থেকে বেতাগী যাওয়ার পথে সত্তার পরিবহনের একটি বাস সোনার বাংলা এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে পাশ কাটিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। প্রথমে স্থানীয়রা ও পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উ’দ্ধার কার্যক্রম শুরু করে। এসময় উ’দ্ধারকারীরা পানিতে ডুবে থাকা বাসের ভেতর থেকে অজ্ঞাত এক নারী ও এক শিশুর ম’রদেহ উ’দ্ধার করে।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান জানান, দু’র্ঘটনা কবলিত পানিতে ডুবে থাকা বাসটি থেকে এখন পর্যন্ত এক নারী ও একটি শিশুর ম’রদেহ উ’দ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রাথমিকভাবে উ’দ্ধার কাজ সম্পন্ন হয়েছে। তবে বাসটি না তোলা পর্যন্ত বলা যাচ্ছে না এখানে আর কোনো ম’রদেহ আছে কিনা। এ দু’র্ঘটনার পর থেকে পলাতক রয়েছেন বাসের চালক ও তার সহকারী। তাদের ধরতে অ’ভিযান শুরু করেছে পুলিশ বলে জানান তিনি।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে