২০শে মার্চ, ২০১৯ ইং ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আই আর এম টিমের হাতে অবৈধ ভাবে আসা পণ্য বোঝাই ভারতীয় ট্রাক... ভারতে পাচারকালে ২০পিস স্বর্ণেরবার ও নগদ ১লাখ ৩৮হাজার... রাণীনগরে যৌতুকের টাকা না পাওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যার... বাগেরহাটে শরণখোলায় ন্যাশনাল সার্ভিস কর্মীদের... চাঁদপুরে সম্পত্তিগত বিরোধে বৃদ্ধাকে গাছে বেধে মারধোর

বরগুনায় যুবককে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ

 মোঃ আসাদুজ্জামান, বরগুনা অফিস। সমকাল নিউজ ২৪

বরগুনার ক্রোক এলাকায় মনির(২৬) নামের এক ব্যক্তিকে মারধর করে টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে।

১৬ মার্চ শনিবার রাত সাড়ে আটটার দিকে ক্রোক স্লুইজ এলাকায় এ ঘটনা ঘটে। মারধরে আহত মনিরকে বরগুনা জেনারেল হাসপতালে ভর্তি করা হয়েছে।

স্বজনরা জানান, বাসা থেকে বের হয়ে ইট বালু সিমেন্টের টাকা পরিশোধের জন্য ক্রোক ব্রীজ এলাকায় রওয়ানা করে মনির। ফজলুল হক মাষ্টারের বাড়ি সামনে পৌঁছলে অজ্ঞাত দুর্বৃত্ত আচমকা লাঠি দিয়ে পেছন থেকে মাথায় আঘাত করে। এসময় ৬-৭ জন তাঁকে ঘিরে ফেলে এবং এলোপাতারি মারধর করে পকেটে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

চিকিৎসাধীন মনির জানান, তাঁর বাসায় নির্মাণ কাজ চলছে। বাকীতে ক্রয়কৃত টাকা পরিশোধ করতে যাবার সময় তিনি আক্রমন হন। দুর্বৃত্তদের মধ্যে ক্রোক স্লুইজের ওয়াহেদের ছেলে আল- আমিন, মন্নানের ছেলে আমান ও স্বপনের ছেলে হাসানকে তিনি চিনতে পেরেছেন। এরা প্রত্যেকেই মাদক ব্যবসায়ী ও মাদকসেবী।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির হোসেন মাহমুদ বলেন, এ ঘটনায় বরগুনা থানায় প্রাথমিকভাবে একটি অভিযোগ হয়েছে। তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে