২৪শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং ১২ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরিশাল শেবাচিমে ময়লার স্তূপে মিললো ২২ অপরিণত শিশুর... স্বামীর লাশ ওয়ারড্রবে রেখে অফিস করলেন স্ত্রী! ঐক্যফ্রন্টকে গণভবনে প্রধানমন্ত্রীর দাওয়াত চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার দাবিতে মানববন্ধন বন্য হাতির আক্রমণে নিহত জাসদ নেতা সাইমুন কনক

বরগুনায় যুবলীগ নেতা হত্যা কারিদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

 মোঃআসাদুজ্জামান বরগুনা সমকাল নিউজ ২৪

বরগুনায় পিতাকে মারধরের প্রতিবাদ করায় যুবলীগ নেতা শামীম ইমতিয়াজ বাদশাকে হত্যা করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে আজ রবিবার সকাল ১১ টায় বরগুনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: দেলায়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: জাহাঙ্গীর কবিরম, বুড়িরচর ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহাবউদ্দিন সাবুসহ এলাকার হাজর হাজার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।মানববন্ধন শেষে বরগুনা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা।

 

উলেখ্য, গত ৯ জানুয়ারী রাত ৯ টার দিকে বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ গ্রামে ১ বছর আগে বাদশার বাবা সোহরাফ মৃধাকে মারধর করে একই গ্রামের ইউনুস গাজীর ছেলে আল-আমিন গং । বাদশা তার প্রতিবাদ করলে একটি দ্বন্দ্বের সৃষ্টি হয়। পরে স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসা করে দেয় । সেই জের ধরে বাদশকে আল-আমিন, জাকারিয়া, মহাসিন সরদার, রাকিব ও সাবু এলোপাথারী কুপিয়ে হত্যা করে ।

 

এঘটনায় বরগুনা সদর থানার মামলা হলেও পুলিশ মুল হোতাদেরকে এখনো গ্রেফতার করতে পারেনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে