২০শে আগস্ট, ২০১৯ ইং ৫ই ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
৩টি প’স্তিল,৬৬ রাউন্ড গু’লি,৩টি ম্যা’গজিন ও ১কেজি... চান্দুরা-আখাউড়া সড়কের বেহাল দশা মাজার জিয়ারত করলেন এমপি আলহাজ্ব মোশারফ হোসেন ছেলেকে বাঁচাতে নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ বাবা বাল্য বিয়ে বন্ধ করল থানা পুলিশ

বরগুনায় যুবলীগ নেতা হত্যা কারিদের গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল।

 মোঃআসাদুজ্জামান বরগুনা সমকাল নিউজ ২৪

বরগুনায় পিতাকে মারধরের প্রতিবাদ করায় যুবলীগ নেতা শামীম ইমতিয়াজ বাদশাকে হত্যা করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচারের দাবিতে আজ রবিবার সকাল ১১ টায় বরগুনা প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। মানববন্ধনে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান মো: দেলায়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: জাহাঙ্গীর কবিরম, বুড়িরচর ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহাবউদ্দিন সাবুসহ এলাকার হাজর হাজার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ মানববন্ধনে অংশ নেয়।মানববন্ধন শেষে বরগুনা শহরে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা।

 

উলেখ্য, গত ৯ জানুয়ারী রাত ৯ টার দিকে বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ গ্রামে ১ বছর আগে বাদশার বাবা সোহরাফ মৃধাকে মারধর করে একই গ্রামের ইউনুস গাজীর ছেলে আল-আমিন গং । বাদশা তার প্রতিবাদ করলে একটি দ্বন্দ্বের সৃষ্টি হয়। পরে স্থানীয় ভাবে বিষয়টি মীমাংসা করে দেয় । সেই জের ধরে বাদশকে আল-আমিন, জাকারিয়া, মহাসিন সরদার, রাকিব ও সাবু এলোপাথারী কুপিয়ে হত্যা করে ।

 

এঘটনায় বরগুনা সদর থানার মামলা হলেও পুলিশ মুল হোতাদেরকে এখনো গ্রেফতার করতে পারেনি।

Print Friendly, PDF & Email

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে