২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
শার্শায় পৈত্রিক ভিটা থেকে উচ্ছেদের চেষ্টার অভিযোগ... কোন ভাবেই বাল্য বিবাহ পড়ানো যাবেনা… এমপি শাহে আলম মির্জাপুরে উচ্ছেদের পর পরই সরকারি রাস্তা বন্ধ করে রাতের... মোহাম্মদপুরে বিহারী পট্টির বস্তির আগুন নিয়ন্ত্রণে সাংবাদিক কমলেশ রায়ের মায়ের প্রয়াণে বানারীপাড়া...

বরগুনায় রাকিব হ’ত্যায় বিচারের দাবিতে মায়ের  আহাজারি

  সমকালনিউজ২৪

বরগুনা সংবাদদাতা ::

মা হাওয়া বেগমের কান্না থামছে না। ছেলে রাকিবের  কথা বলে অঝোরে কাঁদছেন আর বিলাপ করছেন। বার বার ছেলের কথা বলে বাড়িতে আসা লোকজনকে জড়িয়ে ধরে কাঁদছেন। একই সঙ্গে ছেলে হ’ত্যার বিচার চাচ্ছেন সন্তান হারা এই মা। তাকে সান্ত্বনা দেওয়ার ভাষা কারো নেই। বাড়িতে ছুটে আসা মানুষও চোখের জল সংবরণ করতে পারছেন না। গোটা গ্রাম যেন শোকে মুহ্যমান। এলাকাবাসীর একটাই দাবি, রাকিব খু’নিদের বিচার করা হোক।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) বরগুনা সদর উপজেলার ৮নং ইউনিয়নের কলাতলা পারবতী এলাকায় নি’হত রাকিবের বাড়িতে সরেজমিনে গিয়ে এমন শোকাবহ পরিবেশ চোখে পড়েছে।

এ ঘটনায়  পিবিআইর তদন্ত কর্মকর্তা  উক্ত মা’মলা তদন্তে ঘটনাস্থলে যান। কিন্তু মা’মলার বাদীর অভিযোগ, তার মানিত স্বাক্ষীদের স্বাক্ষী না নিয়ে আসামী পক্ষের স্বাক্ষী নিচ্ছেন।  ঘটনার দিন সাজানো নাটকের ফাঁ’দে ফেলে রাকিবকে।  তখন কিছু বুঝে উঠতে পারেনি রাকিব।  এমন নৃশংসতা হবে তার সাথে। সংবদ্ধচক্র পূর্ব পরিকল্পিতভাবে রাকিবকে ডেকে নিয়ে যায় অভিযুক্ত মাহাতাব এর বাড়িতে। সেখানে ওৎ পেতে থাকা অভিযুক্ত সকলেই ছিল। রাকিবকে খু’নের উদ্দেশ্যে চোর চোর বলে একই এলাকার গ্রাম পুলিশ ইসহাক এর নেতৃত্বে শিকল দিয়ে বেঁধে দেওয়া হয় রাকিবকে। পরে এলোপাথাড়ি ভাবে লোহার রড দিয়ে রাকিবকে আঘাত করে তারা। প্রাণ বাঁচাতে পালিয়ে বাঁচতে পারেনি রাকিব। পিন্টু ও মাহাতাবের ঘরের সামনের বারান্দায় মধ্যযুগীয় কায়দায় খুটির  সাথে  সিকল দিয়ে বেঁধে আবার পুনরায় নির্যাতন করতে থাকে রাকিবকে।

এমন নির্যাতনের প্রতিটি আঘাত যেন পুরোগ্রাম কে কাঁপিয়ে দিয়েছে। রাকিবের ডাক চিৎকারে ছুটে আসে স্থানীয়রা। মুমূর্ষ অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায় তাকে। কর্তব্যরত চিকিৎসক রাকিবকে মৃ’ত ঘোষণা করেন।

এ ঘটনায় গত ৬  সেপ্টেম্বর ২০২০ বরগুনা সদর থানায় একটি অপমৃ’ত্যু মা’মলা হয়। পরে রাকিবের বাবা খলিল হাওলাদার ১৪ সেপ্টেম্বর ২০২০ বরগুনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মা’মলা দায়ের করেন।  রাকিবের পরিবার ও স্থানীয়রা এ হ’ত্যাকাণ্ডের বিচার চান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে