৭ই এপ্রিল, ২০২০ ইং ২৪শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
করোনাভাইরাসে বার্সেলোনায় প্রথম বাংলাদেশীর মৃত্যু কোটচাঁদপুরে করোনা প্রতিরোধে নির্বাহী ম্যাজিস্ট্রেটের... করোনা ভাইরাস রোধকল্পে নির্দেশনা না মানায় ৫৩ জনকে... রাঙ্গাবালীর মানচিত্রে মৌডুবী নামে যুক্ত হলো একটি নতুন... বরগুনায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য ও হোম কোয়ারেন্টাইন না...

বরগুনায় শিক্ষককে মারধর ও হ’ত্যা করে লা’শ গু’ম করার হুমকীর অভিযোগ

  সমকালনিউজ২৪

ইফতেখার শাহীন,বরগুনা ::

বরগুনায় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষককে হ’ত্যা করে লা’শ গু’ম করার হুমকীর অভিযোগ পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে বুধবার সকালে আনুমানিক পৌনে ৯ টায় সদর উপজেলার বদরখালী ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামে। এ ঘটনায় গুলিশাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম সরোয়ার বদরখালী ইউনিয়নের তেতুলবাড়িয়া গ্রামের আঃ ছত্তার মাতুব্বরের ছেলে খলিলুর রহমানের বি’রুদ্ধে ওই দিন রাত ৯ টায় বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

সাধারণ ডায়েরীর বিবরনে জানা যায়, তেতুলবাড়িয়া গ্রামের সেকান্দার আলির ছেলে গোলাম সরোয়ার গুলিশাখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে কর্মরত আছেন। বুধবার সকালে যথা নিয়মে কর্মক্ষেত্র বিদ্যালয়ে যাওয়ার পথে ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আল মামুনের প্ররোচনায় পূর্ব শত্রুতার জের হিসেবে খলিলুর রহমানসহ কতিপয় অপরিচিত লোকজন শিক্ষক গোলাম সরোয়ারকে মা’রধর করে ও জীবননা’শের হুমকী দেয়। সরোয়ার যদি ওই স্কুল থেকে বদলী না হন তাহলে তাকে হ’ত্যা করে লা’শ গু’ম করে ফেলবে বলে হুশিয়ারী এবং তার পরিবারকে অকথ্য ভাষায় গালি দেয়। এ ঘটনায় শিক্ষক সরোয়ার ডাক চিৎকার দিলে এলাকার লোকজন ছুটে এসে ঘটনাস্থল থেকে তাকে উ’দ্ধার করে স্কুলে পৌঁছে দেয়।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, অভিযোগের ভিত্তিতে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে