২১শে সেপ্টেম্বর, ২০১৯ ইং ৬ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চাঁদপুরে ইলিশের আমদানী বাড়লেও দাম না কমায় হতাশ ক্রেতারা আত্রাইয়ে পানিতে ডুবে মাদ্রাসা ছাত্রীর মৃ’ত্যু; ১৯... পাইকগাছায় ভুয়া ঠিকানা দিয়ে বিয়ে করে দুই লক্ষ টাকা... বাল্যবিবাহ-ই’ভটিজিং-স’ন্ত্রাস ও মা’দক প্রতিরোধে... বরগুনায় ৬ষ্ট শ্রেনীর মাদরাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার ...

বরগুনায় শিক্ষকদের মানববন্ধন।

 মোঃআসাদুজ্জামান,বরগুনা। সমকালনিউজ২৪

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের ১১তম গ্রেডে বেতন-ভাতার দাবিতে বরগুনায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। বরগুনা জেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের ব্যানারে আজ বেলা ১১টায় বরগুনা পিটিআই প্রাঙ্গনে এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন চলাকালীন সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, সহকারি শিক্ষকদের বর্তমানে ১২তম গ্রেড এবং প্রধান শিক্ষকদের ১০তম গ্রেডে বেতন-ভাতা প্রদান করছে সরকার। তাদের দাবি, এটি একটি বৈষম্য মূলক আচরণ। কারণ প্রধান শিক্ষকের চেয়ে সহকারি শিক্ষকরা বিদ্যালয়ে অবদান কম রাখেন না। পাঠদানের ক্ষেত্রে সহকারি শিক্ষকরা আরও বেশি ভূমিকা পালন করেন বলে তাদের দাবি।

সমাবেশে বক্তব্য রাখেন, আন্দোলন কমিটির তালতলী শাখার আহবায়ক মো: মিজানুর রহমান, বরগুনা সদর উপজেলা সহকারি শিক্ষক মহাজোটের সভাপতি জুলফিকার আলী, মুন্নি রহমান ও মোস্তারী।

 

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে