২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় পর্যটন শিল্প উন্নয়নে প্রশাসনের পক্ষ থেকে সকল... বগুড়ায় চাঞ্চল্যকর নাঈম হত্যা মামলার প্রধান আসামি... বরগুনায় স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি... মির্জাপুরে তরফপুর ইউনিয়নের উন্নয়নে চেয়ারম্যাান পদে... নাটোরে জুয়া খেলার অভিযোগে ৫ জুয়াড়ি আটক

বরগুনায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

 মোঃআসাদুজ্জামান,বরগুনা :: সমকালনিউজ২৪

বরগুনা জেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ, শিশু একাডেমী যৌথভাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উদযাপন করেছে।

এ উপলক্ষে সোমবার সকাল ৭টায় জেলা প্রশাসক কার্যালয় চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা জানান জেলা প্রশাসকসহ সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি।

শিশু একাডেমী আয়োজন করে মুক্তিযুদ্ধবিষয়ক চলচ্চিত্রসহ বিভিন্ন প্রতিযোগিতা। আর জেলা প্রশাসন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ও শিশু একাডেমী সেমিনারের আয়োজন করে।

জেলা প্রশাসক হাবিবুর রহমানের সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু। সেমিনারে মূল প্রবন্ধ উপস্হাপন করেন বরগুনা সরকারি মহিলা কলেজের আইসিটি বিভাগের প্রভাষক মো. শহীদুল ইসলাম।

আলোচনায় অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিপ্রা দাস, মুক্তিযোদ্ধা আ. রশিদ, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মনিরুল ইসলাম, সাংবাদিক মো. হাসানুর রহমান, শিশু বিষয়ক কর্মকর্তা (চলতি দায়িত্ব), অতিরিক্ত পুলিশ সুপার মেহেদি হাসান ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সামিয়া শারমিন প্রমুখ।

সেমিনার শেষে যোগাযোগ ও প্রযুক্তি বিভাগ থেকে সাতজন শিক্ষার্থীকে ৭টি ল্যাপটপ উপহার দেওয়া হয়। বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্য পুরস্কার, সনদপত্র বিতরণ এবং জন্মদিনের কেক কাটা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
ওপরে