১লা জুন, ২০২০ ইং ১৮ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
গলায় ভর দিয়ে লিখেই এসএসসি পাশ করেছে শফিক এমপি শাহে আলমের পুত্র’র  “বাঁচার লড়াই” সংগঠন থেকে... চিলমারী ব্রহ্মপুত্র নদ থেকে নিখোঁজের তিনদিন পর শিশুর... গাজীপুর পুষ্পদাম রিসোর্ট থেকে অসামাজিক কাজে লিপ্ত... কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃ’ত্যু

বরগুনায় শেখ রাসেলের ৫৫তম জন্মদিন উদযাপন

  সমকালনিউজ২৪

বরগুনা প্রতিনিধি ::

বরগুনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে বরগুনা জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি বরগুনার উদ্যোগে শিশুদের আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনাসভা, পুরস্তার বিতরন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৮ অক্টবর শুক্রবার বিকাল আনমানিক ২টা ৩০মিনিটিরে দিকে বরগুনা শিল্পকলা একাডেমি মিলনায়তনে, শিশুদের আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জেলা শিশু বিষয়ক কর্মকর্তা এস এস রফিকুল ইসলামের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, হোসনেয়ারা চম্পা, চেয়ারম্যান, জাতীয় মহিলা সংস্থা বরগুনা, বরগুনা প্রেসক্লাবের সভাপতি চিত্ত রঞ্জন শীল, জেলা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মনির হোসেন কামাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন মিরাজ, আরো উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক সহ আরো অনেকেই।

প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বিজয়ী শিশুদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন, বরগুনা রোভার স্কাউটের সদস্য মোঃ সায়েম, গীতা থেকে পাঠ করেন, এনসিটিএফএর শিশু গবেষক ঋত্ত্বিক চন্দ্র সেন, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, এনসিটিএফ জেলা বলান্টিয়ার মোঃ জাহিদ হোসেন।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে