৫ই জুন, ২০২০ ইং ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
চলতি মাসেই পোশাক শ্রমিক ছাঁটাই হবে : রুবানা হক বগুড়ায় সাংবাদিক অধ্যাপক মোজাম্মেল হকে’র মৃ’ত্যু সাবেক স্বাস্থ্যমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন মোহনপুর... ভারত সীমান্তে পারমাণবিক অ’স্ত্রের সমাবেশ চীনের! এমপি ফজলে করিমের ভাইয়ের মৃ’ত্যুতে তথ্যমন্ত্রীর শোক!

বরগুনায় সাংবাদিকদের ঈদের উপহার দিলেন জেলা প্রশাসক

  সমকালনিউজ২৪

স্টাফ রিপোর্টার ::

বরগুনার সাংবাদিকদের ঈদ উপহার দিলেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নুর হোসেন সজল ও অতিরিক্ত জেলা প্রশাসক জালাল উদ্দিন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও যুগান্তরের স্টাফ রিপোর্টার এম. মজিবুল হক কিসলু, প্রেস ক্লাবের সভাপতি সঞ্জিব দাস, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল হাফিজসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ।

রোববার বিকাল সাড়ে তিনটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্ব সভা শুরু করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট নুর হোসেন সজল। বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক জালাল উদ্দিন, বরগুনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এম. মজিবুল হক কিসলু, প্রেস ক্লাবের সভাপতি সঞ্জিব দাস ও টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি সোহেল হাফিজ।

জেলা প্রশাসক বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মোকাবেলা করতে না করতে বুধবার বয়ে গেল ঘূর্ণিঝড় আম্ফান। আমি ও আমার টিম সাধ্যমত চেষ্টা করেছি বরগুনার মানুষের যেন জানমালের ক্ষয়ক্ষতি কম হয়। আমার টিম সব সময় মাঠে থেকে কাজ করেছেন। আমরা কোন ত্রুটি করিনি।

তিনি বলেন, আমাদের পাশাপাশি সাংবাদিক বন্ধুরাও আমাদের সঙ্গে কাজ করেছেন। আমরা যে কাজ করেছি তা কিন্তু সাংবাদিকরাই মিডিয়ায় তুলে ধরেছেন। ঈদের পূর্বে আমার পক্ষ থেকে সাংবাদিকদের যত সামান্য উপহার সামগ্রী দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

পরে জেলা প্রশাসক সাংবাদিকদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। বরগুনায় তিনটি সংগঠনের ৩৫ জন সাংবাদিকদের ঈদের উপহার দিয়েছেন। এর মধ্যে ছিল, বিভিন্ন প্রকার ফল, দুধ, সেমাই, চিনি, লবন, ডাল ও কলা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে