১৬ই সেপ্টেম্বর, ২০১৯ ইং ১লা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে পাওনা টাকাকে কেন্দ্র করে হা’মলায় আহত... অ’পহরণের ৫ দিন পর ঠাকুরগাঁও থেকে তরুণীকে উ’দ্ধার বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট... র‌্যাবের অ’ভিযানে ২৫৬০ পিস ই’য়াবাসহ ব্যবসায়ী... দুর্গাপুরে হা-ডু-ডু প্রতিযোগিতা

দা দিয়ে কুপিয়ে যাচ্ছিল দুই সন্ত্রাসী, যার ভিডিও ইতিমধ্যে ভাইরাল…

 জহিরুল হক সমকালনিউজ২৪

বুধবার সকাল ১০.২০ মিনিটে বরগুনায় সরকারী কলেজ গেটে সাবেক স্বামীর খুন হয়েছে ছাএলীগ নেতা রিফাত শরীফ ।

খোজ নিয়ে জানাযায় বরগুনার সদর উপজেলার ৬নং বুড়িরচর ইউনিয়ানের দুলাল শরীফের পুএ রিফাত শরীফকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে যখম করেন তার সদ্য বিবাহিতা স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি এর সাবেক স্বামী দাবী করা বরগুনার পৌরসভার ধানসিড়ি রোডের আবুবকর সিদ্দিক এর ছেলে নয়ন বন্ড ও তার প্রতিবেশী সাবেক এমপি ও বর্তমান জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন এর ভায়রা দুলাল ফরাজীর দুই পুএ রিফাত ফরাজী ও রিশান ফরাজী এবং রাব্বি আকন ।

বরগুনা থেকে বরিশাল পৌঁছানোর পূর্বে মারা যায় রিফাত । ঘটনার সুএপাত হয় দুই মাস পূর্বে রিফাত শরীফের বিয়ে থেকে । রিফাত আয়শা সিদ্দিকা মিন্নিকে বিয়ে করলে নয়ন বন্ড আয়শাকে তার সাবেক স্ত্রী দাবী করেন এবং আয়শার ফেইসবুকের আইডি হ্যাক করে আয়শার ছবি দিয়ে ফেইসবুকে অপওিকর পোষ্ট দেয়াকে কেন্দ্র করে । এমনটাই জানিয়েছেন রিফাতের পরিচিতরা ।

এই বিষয়ে বরগুনার সদর থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মাদ হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থাল পরিদর্শান করিছি। ছেলেটির অবস্থা অশংঙ্কা জনক দেখে বরগুনা জেনারেল হাসপাতাল থেকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আমরা আসামীদের ধরতে ওদের বাসায় তল্লাশি চালিয়েছি। তবে এখন পর্যন্ত লিখিত অভিযোগ পাইনি ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে