৩রা এপ্রিল, ২০২০ ইং ২০শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
টাকার অভাবে খাবার কিনতে পারছেন না,প্রতিবেশীদের কাছে... করোনা পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় এগিয়ে এলেন জসিম... মহিপুরে হতদরিদ্রদের মাঝে কোষ্টগর্ডের খাবার সামগ্রী... বালিয়াডাঙ্গীতে ৩ ঘন্টা নিত্য প্রয়োজনীয় দোকান খোলা... জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ...

বরগুনায় স্ত্রী হ’ত্যার অভিযোগে স্বামীর মৃ’ত্যুদ’ন্ড।

  সমকালনিউজ২৪

মোঃআসাদুজ্জামান,বরগুনা ::

বরগুনার পাথরঘাটা উপজেলার আমতলা গ্রামে স্ত্রী হামিদা (৪৫) কে হ’ত্যার অভিযোগে স্বামী বাচ্চু (৫৬) কে মৃ’ত্যুদন্ড দিয়েছেন অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বুধবার (আজ) এ,এইচ,এমন,ইসমাইল হোসেন।

এ সময় আসামী বাচ্চু আদালতের কাঠগড়ায় উপস্হিত ছিলেন।

মা’মলার বিবরনের জানা গেছে,২০০৮ সালের ২৭ আগস্ট রাতে স্ত্রীর হামিদকে মাথায় আঘাত করে হ’ত্যা করে বাড়ীর খাল পাড়ে লা’শ মাটি চাপা দিয়ে রাখে। পরের দিন স্ত্রীর বাবার বাড়ী গিয়ে জানায় হামিদকে খুঁজে পাওয়া যাচ্ছেনা। বাচ্চুর কথা ও আচরনে গ্রামবাসীর সন্দেহ হয়।

১৫ সেপ্টেম্বর গ্রামবাসী বাচ্চাকে আ’টক করে চাপ দিলে সে হ’ত্যার সত্যতা স্বীকার করে। গ্রামবাসী ঐ দিনই বাচ্চাকে পুলিশে সোপর্দ করে। হামিদুর মা জাহানারা বেগম বাদী হয়ে পাথরঘাটা থানায় হ’ত্যা মা’মলা দায়ের করে। বাচ্চুর বি’রুদ্ধে পিরোজপুর আদালতে আরো একটি হ’ত্যা মা’মলা বিচারাধীন রয়েছে।

মা’মলাটি রাস্ট্র পক্ষে পরিচালনা করেন, অতিরিক্ত পিপি,আকতারুজ্জামান বাহাদুর আর আসামী পক্ষে আ্যাডঃ কমল কান্তি দাস।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে