১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আদমদীঘিতে রাতে দোকান খোলা রাখায় ৯ দোকানে জরিমানা ৭টির... রাজশাহীতে খাদ্য বাজারে নৈরাজ্য দেখার কেউ নেই’প্রশাসন... পাইকগাছার সোলাদানা ইউনিয়নে মরা কুচিয়া নদীর উপর... দুর্গাপুরে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার সিলেট ওসমানী বিমানবন্দরে পাখির ধাক্কায় বিমান নষ্ট

বরগুনায় হীড বাংলাদেশ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

  সমকালনিউজ২৪

বরগুনায়: ‘মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ’ এ শ্লোগানকে সামনে রেখে কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবিলায় বরগুনাসহ দেশব্যাপী হীড বাংলাদেশ উদ্যোগে করোনাভাইরাস মোকাবিলায় মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও জনসচেতনতায় লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

বেসরকারি এনজিও হীড বাংলাদেশ এর পক্ষ থেকে
সোমবার (১৬ই আগষ্ট) সকাল ১০ টায় প্রথমে বরগুনা জেলা প্রশাসক মোঃ হাবিবুর রহমানের কাছে মাক্স ও স্যানিটাইজার হস্তান্তর করা হয়।
পরে বরগুনার বিভিন্ন সরকারি-বেসরকারি অফিসসহ পুলিশ সুপার, পৌর মেয়র, প্রেসক্লাবসহ দপ্তরে মাক্স ও স্যানিটাইজার তারা বিতরন করেন।

এ সময় হীড বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন বরগুনার ব্যবস্থাপক মো: নাসির উদ্দিন,সমৃদ্ধি প্রকল্পের পি.সি. মো দেলোয়র হোসেন, খাজুরতলা শাখার ব্যবস্থাপক- শেখর চন্দ্র, বরগুনা সদর -শাখার ব্যবস্থাপক মো: মোখলেছুর রহমান ও ভি.জি.ডি. কর্মকর্তা মো:মিজানুর রহমানসহ প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
স্বাস্থ্য বিভাগের সর্বশেষ
ওপরে