১৭ই অক্টোবর, ২০১৯ ইং ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
রি’ফাত হ’ত্যা মা’মলার প্রধান আ’সামির জা’মিন... স্পেনে টাইগার মাদ্রিদের নতুন জার্সি উন্মোচন ও... দ্বিতীয় বারের মত শুভসন্ধ্যা সৈকতে হতে যাচ্ছে জোছনা উৎসব বরগুনা সরকারি কলেজে পরিচ্ছন্নতা অভিযান সমাপ্ত ঝালকাঠিতে খাদ্য অধিকার আইনের দাবিতে সমাবেশ

বরগুনায় ২০ মণ হরিণের মাংসসহ শিকারী আ’টক

  সমকালনিউজ২৪

মোঃআসাদুজ্জামান, বরগুনা : : 

বরগুনার পাথরঘাটায় ২০ মণ হরিণের মাংস ও মাথা জব্দ করেছে কোস্টগার্ড। শনিবার ভোর রাতে পাথরঘাটা উপজেলা বলেশ্বর নদীর বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকা থেকে এ মাংস ও মাথা জব্দ করা হয়। এসময় একটি নাম বিহীন ইঞ্জিন চালিত নৌকাসহ আবদুস সোবাহান (৫৬) নামের একজনকে আ’টক করে কোস্টগার্ড।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার লে. বিশ্বজিৎ জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অ’ভিযান চালিয়ে শনিবার ভোর রাত ৪ টার দিকে পাথরঘাটা উপজেলা বলেশ্বর নদীর বিহঙ্গ দ্বীপ সংলগ্ন এলাকা থেকে আনুমানিক ২০ মন হরিণের মাংস ও মাথাসহ একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়েছে। এ ঘটনায় আবদুল সোবাহান নামের একজনকে আ’টকের তথ্যও তিনি নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন, যথাযথ আইনি প্রক্রিয়ার মাধ্যমে মাংসগুলো বন বিভাগের কাছে হস্তান্তর করা হবে। এছাড়াও এ ঘটনায় জব্দ করা ইঞ্জিন চালিত নৌকা ও আ’টক আবদুস সোবাহানের বি’রুদ্ধেও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাথরঘাটা থানার ওসি মো. শাহাবুদ্দিন জানিয়েছেন, হরিণের মাংসসহ একজনকে আ’টক করার বিষয়টি কোস্টগার্ডের পক্ষ থেকে তাকে মৌখিকভাবে জানানো হয়েছে। তবে থানায় লিখিত কোন অ’ভিযোগ হয়নি।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে