২০শে অক্টোবর, ২০১৯ ইং ৫ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ঝালকাঠিতে ইলিশ নিধন অ’পরাধে তিন জেলেকে কা’রাদ’ন্ড বগুড়ায় সাংবাদিক পীর হাবিবের বি’রুদ্ধে অপপ্রচারের... আখাউড়ায় কমিউনিটি পুলিশিং সভা ও মা’দক বি’রোধী সমাবেশ... বানারীপাড়ার মেয়ে মৃত্তিকা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র... জৈন্তাপুরে মা’দক ব্যবসায়ীদের হা’মলায় ৬ পুলিশ...

বরগুনায় ৩০ টি হাত বোমা উদ্ধার

  সমকালনিউজ২৪

Barguna-Boma-Pic-13-03-16

জাহিদুল ইসলাম মেহেদী, বরগুনা প্রতিনিধিঃ বরগুনার বেতাগী উপজেলার কালিকাবাড়ী লঞ্চঘাটে এম, ভি ইমা নামের লঞ্চে তল্লাশী চালিয়ে ৩০টি হাত বোমা উদ্ধার করেছে পুলিশ। রবিবার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ী লঞ্চঘাটে রবিবার (১৩.১১.১৬ তারিখ) বেলা সোয়া এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ সুত্রে জানাগেছে, বরিশাল থেকে বরগুনার উদ্দ্যেশে ছেড়ে আসা এমভি, ইমা লঞ্চে কিছু অবৈধ জিনিস রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কালিকা বাড়ী লঞ্চঘাটে তল্লাশী চালানো হয়। এমন সময় লঞ্চে একটি ব্যাগে টেপ পেচানো কৌটায় ৩০টি হাত বোমা পাওয়া যায়। এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে লঞ্চে তল্লশী চালাই এসময় হাতবোমার মতো ৩০টি টেপ পেচানো কৌটা পাওয়া যায়। এগুলো পরিক্ষা নিরিক্ষার মধ্যেমে বলা যাবে যে হাত বোমা কিনা। তবে এগুলো নির্বাচনকে সামনে রেখে সন্ত্রসী কর্মকান্ড ঘটানোর লক্ষে এলাকায় আসতে পারে বলে ধারনা করা হচ্ছে। এব্যপারে বেতাগী থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে বলে তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে